১৫ সেপ্টেম্বর, ২০২২ ০৮:৫৩

পিছিয়ে পরেও সিটির দুর্দান্ত জয়

অনলাইন ডেস্ক

পিছিয়ে পরেও সিটির দুর্দান্ত জয়

নিজেদের মাঠ ইতিহাদে জুড বেলিংহামের গোলে বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার সিটি। জন স্টোন্স এবং এর্লিং হলান্ডের গোলে ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে সিটিজেনরা।

বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধটা নিজেদের খোলসের মধ্যেই কাটিয়েছে ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধে দুই দলই তেমন আক্রমণে ওঠেনি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই সিটির রক্ষণে আঘাত হানে ডর্টমুন্ড। ম্যাচের ৫৬তম মিনিটে মার্কো রয়েসের দুর্দান্ত এক ক্রস আসে ডি বক্সে। আর সেখানে বল পেয়ে এডারসনের মাথার ওপর দিয়ে ফ্লিক করে লক্ষ্যভেদ করেন জুড বেলিংহাম। সিটির মাঠে লিড নেয় ডর্টমুন্ড।

তবে হারের শঙ্কা কাটিয়ে ম্যাচের শেষ দিকে এসে ডর্টমুন্ডকে চেপে ধরে দুই গোল আদায় করে নেয় সিটিজেনরা। ৮০তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে ডি ব্রুইনের দুর্দান্ত এক ক্রস লাফিয়ে উঠে কাছের পোস্ট দিয়ে বল জালে জড়ান ইংলিশ ডিফেন্ডার জন স্টোন্স। এর মিনিটে চারেক পরে ডর্টমুন্ডকে থমকে দেন তাদেরই সাবেক খেলোয়াড় আর্লিং হলান্ড।

৮৪তম মিনিটে জোয়াও ক্যান্সেলোর বাঁ দিক থেকে আসা ক্রস ডি বক্সের ভেতর দুই ডিফেন্ডারের মধ্য থেকে পা বাড়িয়ে জালে জড়ান হালান্ড। এতেই ম্যাচে এগিয়ে যায় সিটিজেনরা। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর