৯ অক্টোবর, ২০২২ ১৯:৪৮

শান্তর তৃপ্তি: ‘নির্বাচকসহ সবাই তার পাশে আছে’!

অনলাইন ডেস্ক

শান্তর তৃপ্তি: ‘নির্বাচকসহ সবাই তার পাশে আছে’!

নাজমুল হোসেন শান্ত, নামটায় ক্রিকেটপাড়ায় আলোচনার চেয়ে সমালোচনাই বেশি। কেউ কেউ তার ‘প্রতিভা’ আছে বলে প্রচার করলেও মাঠের খেলায় তার প্রমাণ মিলেছে খুবই কম। নিজের যোগ্যতার চেয়ে অন্যের অযোগ্যতাতেই শান্তদের দলে ডাক মেলার হার বেশি।

এবারও টি-টোয়েন্টি দলে শান্ত কোনো চোখ ধাঁধানো পারফর্ম করে আসেননি। এসেছেন ব্যাকআপ ওপেনার হিসেবে, নিয়মিত ওপেনারদের ব্যর্থতায়। টি-টোয়েন্টি দলের কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম তার মাঝে ‘ইম্প্যাক্ট’ দেখেছেন। আর নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু দেখেছেন তার বিপিএলের ‘দারুণ’ পারফর্ম্যান্স।

নিউজিল্যান্ডের বিপক্ষে এবারও ওপেনিংয়ে সুযোগ পেয়েছেন সাব্বির রহমানের ধারাবাহিক ব্যর্থতায়। তবে সুযোগ কাজে লাগাতে পারেননি শান্ত। চার ছক্কার খেলায় তিনি ২৯ বলে করেছেন ৩৩ রান! আর এই রান করতে চার মেরেছে ৪ টি, কোনো ছক্কা হাঁকাতে পারেননি। তার ধীরগতির ব্যাটিং জয় নয় পরাজয়ের দিকে ঢেলে দিয়েছে দলকে।

এমন খেলার পরও শান্ত খুশি। সাথে তিনি কোনো চাপও অনুভব করছেন না। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে সেকথাই জানালেন অকপটে।

শান্ত বলেন, ‘ওইরকম চাপে আমি ছিলাম না সত্যি কথা বলতে। কারণ, টিম ম্যানেজম্যান্ট থেকে, কোচিং প্যানেল থেকে এবং নির্বাচকদের থেকে সবসময় একটা সমর্থন ছিল। সবাই পাশে ছিল। আমি আমার স্কিলের ওপর সবসময় বিশ্বাস করি। তাই, একটা খারাপ সময় গেছে; চেষ্টা করব সামনে সুযোগ আসলে ভালোভাবে এটা (পারফর্ম) চালিয়ে যাওয়া।’

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর