১ নভেম্বর, ২০২২ ০৯:৩১

বিশ্বকাপের আগে লুকাকুকে নিয়ে দুশ্চিন্তায় বেলজিয়াম

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের আগে লুকাকুকে নিয়ে দুশ্চিন্তায় বেলজিয়াম

রোমেলু লুকাকু।

সবে চোট কাটিয়ে ফিরেছিলেন রোমেলু লুকাকু। কিন্তু বিধিবাম। বিশ্বকাপ শুরুর মাত্র তিন সপ্তাহ আগে ফের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন ইন্টার মিলানের বেলজিয়ান স্ট্রাইকার।

বিবৃতি দিয়ে সোমবার (৩১ অক্টোবর) লুকাকুর চোটের বিষয়টি জানায় ইন্টার মিলান। তবে তিনি কবে নাগাদ মাঠে ফিরতে পারেন, সে বিষয়ে কিছু জানানো হয়নি।

চেলসি থেকে এই মৌসুমে ধারে ইন্টারে যোগ দেওয়া লুকাকু দুই মাস বাইরে থাকার পর মাঠে ফেরেন গত সপ্তাহে, চ্যাম্পিয়ন লিগে ভিক্তোরিয়া প্লাজেনের বিপক্ষে ম্যাচ দিয়ে। 

ভিক্তোরিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে জয়ের ম্যাচটিতে দ্বিতীয়ার্ধে বদলি নেমে দলের চতুর্থ গোলটি করেছিলেন ২৯ বছর বয়সী লুকাকু। সেরি আয় গত রোববার সাম্পদোরিয়ার বিপক্ষে ইন্টারের ৩-০ গোলে জেতা ম্যাচেও দ্বিতীয়ার্ধে বদলি নামেন তিনি। খেলেন পুরোটা সময়।

হ্যামস্ট্রিংয়ের চোটে মৌসুমের শুরু থেকেই ভুগছেন লুকাকু। এই কারণ উয়েফা নেশন্স লিগের চলতি আসরে বেলজিয়ামের ছয়টি ম্যাচের পাঁচটিতে খেলতে পারেননি তিনি। বেলজিয়ামের ইতিহাসে সর্বোচ্চ গোলস্কোরার লুকাকু ১০২ ম্যাচে জালের দেখা পেয়েছেন ৬৮ বার।

বিশ্বকাপে 'এফ' গ্রুপে আছে বেলজিয়াম। তাদের প্রথম ম্যাচ আগামী ২৭ নভেম্বর, কানাডার বিপক্ষে। এই গ্রুপের অন্য দুই দল ক্রোয়েশিয়া ও মরক্কো। বৈশ্বিক আসরের জন্য চূড়ান্ত স্কোয়াড জমা দেওয়ার শেষ সময় আগামী ১৪ নভেম্বর।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর