১৪ নভেম্বর, ২০২২ ১০:০৮

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সানিয়া-শোয়েবের ওয়েব শো’র খবর!

অনলাইন ডেস্ক

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সানিয়া-শোয়েবের ওয়েব শো’র খবর!

সংগৃহীত ছবি

বেশ কিছু দিন থেকেই শোনা যাচ্ছে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক আর ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন। কিছু আইনি কাজ সেরে তারা শিগগিরিই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলেও বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়।

এর মাঝেই খবর এল- পার্টনার হিসেবে খুব শিগগিরই একটি ওয়েব শো-তে যোগ দিতে যাচ্ছেন সানিয়া আর শোয়েব। এটাই হয়তো আলাদা হওয়ার আগে শেষবারের মতো একসঙ্গে জনসম্মুখে আসা।

পাকিস্তানের একটি ওটিটি প্লাটফর্মের পক্ষ থেকে রবিবার ঘোষণা দেওয়া হয়েছে ‘দ্য মির্জা মালিক শো’ এর। এটা একটি টক শো, যেখানে নানা প্রান্ত ও কর্মজগত থেকে তারকারা আসবেন। তাদের হোস্টিংয়ের দায়িত্ব থাকবে শোয়েব আর সানিয়ার উপর।

আর এই ঘোষণাই অবাক করে দিয়েছে নেটাগরিকদের। কেউ কেউ যেমন স্বস্তি পেয়েছেন এটা ভেবে যে, ‘যাক তাহলে বিচ্ছেদটা হচ্ছে না’। আরেক দলের আবার মন্তব্য, “এসবই তাহলে পাবলিসিটি স্টান্ট ছিল নিজেদের শো-কে বিখ্যাত করার জন্য?”

তবে বলে রাখা ভালো এই শো’র প্রোমো শুট হয়েছিল প্রায় ৮ মাস আগে। তখন দু’জনের মধ্যে তো কোনও সমস্যাই ছিল না। এখন শোয়েব বা সানিয়া কেউ এই ‘দ্য মির্জা মালিক শো’-র কথা কেউ শেয়ার করেননি নিজেদের সোশ্যাল প্রোফাইলে। এদিকে শোয়েবের শেষ ইনস্টা পোস্ট এসেছিল এক সপ্তাহ আগে। ছেলে ইজহানের জন্মদিনের উদযাপন উপলক্ষে।

গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, সানিয়া আর শোয়েবের সম্পর্ক ভাঙার পিছনে রয়েছে তৃতীয় ব্যক্তি। বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন পাকিস্তানের ক্রিকেট তারকা। নিজের দেশেরই মডেল ও অভিনেত্রী আয়েশা ওমরকেই নাকি মন দিয়ে ফেলেছেন তিনি। 

২০১০ সালে ঘটা করে বিয়ে হয় সানিয়া আর শোয়েবের। এর পর থেকে দুবাইয়ে একসঙ্গে আছেন দু’জন। তবে খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, সম্প্রতি দুবাইয়ে নতুন বাড়িতে চলে গেছেন সানিয়া মির্জা। 

এদিকে বিবাহবিচ্ছেদ নিয়ে এখনও দু’জন প্রকাশ্যে কোনও বিবৃতি দেননি। দু’জনেই ইনস্টাগ্রামে একে-অপরকে ফলো করছেন এখনও। সব মিলিয়ে বিষয়টি কোনদিকে গড়াবে, তা নিয়ে এখনও কিছু ধোঁয়াশা রয়েছে। সূত্র: জিওটিভি

আরও পড়ুন: সানিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জন! শোয়েব মালিকের পোস্টেও ইঙ্গিত

                    শোয়েবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, যা বললেন সানিয়া মির্জার বাবা

                    শোয়েব মালিক ও সানিয়া মির্জার আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ, দাবি রিপোর্টে

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর