৩ জানুয়ারি, ২০২৩ ০৯:৩২

এবার লিভারপুলকে হারিয়ে ব্রেন্টফোর্ডের ইতিহাস

অনলাইন ডেস্ক

এবার লিভারপুলকে হারিয়ে ব্রেন্টফোর্ডের ইতিহাস

ইংলিশ প্রিমিয়ার লিগে অঘটনের পসরা সাজিয়েছে ব্রেন্টফোর্ড। সোমবার কমিউনিটি স্টেডিয়ামে তারা ৩-১ গোলে হারিয়েছে লিভারপুলকে। ১৯৩৮ সালের পর প্রথমবার অলরেডদের হারালো দলটি।

গত মৌসুমের রানার্সআপরা এই হারে সেরা চারে ওঠার লড়াইয়ে পিছিয়ে পড়লো। ইয়ুর্গেন ক্লপের দলের টানা চার ম্যাচের জয়রথ থামিয়ে  সাতে উঠে গেছে ব্রেন্টফোর্ড (২৬)। লিভারপুল তাদের চেয়ে দুই পয়েন্টে এগিয়ে থেকে ষষ্ঠ স্থানে।

লিভারপুল ডিফেন্ডার ইব্রাহিমা কোনাতে ১৯তম মিনিটে আত্মঘাতী গোল করেন। স্বাগতিকরা ২-০ করেছিল ইয়োনে ভিসার গোলে, কিন্তু ভিএআরে তা বাতিল হয়। এরপর ব্রেন্টফোর্ডের আরেকটি গোল বাতিল হয়। তারপরও বিরতিতে যাওয়ার আগে তারা ব্যবধান দ্বিগুণ করে ভিসার হেড গোলে।

কোচ ক্লপ দ্বিতীয়ার্ধে বড় পরিবর্তন আনেন। ভার্জিল ফন ডাইক, হার্ভি এলিয়ট ও কোনস্টানটিনোস সিমিকাসকে উঠিয়ে নেন। বিরতির পর বদলে যায় লিভারপুল। অ্যালেক্স অক্সলেড-চেম্বারলেইনের গোলে তারা ব্যবধান কমায়। কিন্তু ব্রেন্টফোর্ড কাউন্টার অ্যাটাক থেকে আবার ব্যবধান বাড়ায়। ক্রিস্টিয়ান নোরগার্ডের লম্বা বলে ব্রায়ান এমবেউমো করেন তৃতীয় গোল।    

গত আগস্টে ম্যানচেস্টার ইউনাইটেড, ডিসেম্বরে ম্যানচেস্টার সিটি হেরেছিল ব্রেন্টফোর্ডের কাছে। এবার সেই তালিকায় যুক্ত হলো লিভারপুল। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর