৩ জানুয়ারি, ২০২৩ ১৫:৪০

ভালোবাসার ক্লাবে যেতে দলবদলের খরচ দিলেন নিজেই!

অনলাইন ডেস্ক

ভালোবাসার ক্লাবে যেতে দলবদলের খরচ দিলেন নিজেই!

ফুটবলার লুকাস পেরেজ ঘটিয়েছেন অন্যরকম এক কাণ্ড। ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ড ভালোবাসার ক্লাবে যেতে দল বদলের খরচ দিলেন নিজেই।

এলচে ছেড়ে গত বছরের ৩১ জানুয়ারি কাদিজে যোগ দিয়েছিলেন পেরেজ। চুক্তি ছিল দেড় বছরের।

তবে পেরেজ যেকোনো মূল্যে কাদিজ ছাড়তে চেয়েছিলেন। তাই নিজের রিলিজ ক্লজের বেশ বড় অংশ (প্রায় ৫ লাখ ইউরো) কাদিজকে দিয়ে ছাড়পত্র নিয়ে নেন। কেবল ভালোবাসার ক্লাব দেপোর্তিভো লা করুনা তৃতীয় বিভাগে ধুঁকছে। মনের মধ্যে কিছু একটা করার তাড়না অনুভব করছিলেন পেরেজ। 

ভালোবাসার দেপোর্তিভোকে টেনে তুলতে স্প্যানিশ ফুটবলে দুই স্তর নিচে নামতে এতটুকু দ্বিধা করেননি পেরেজ। স্পেনের তৃতীয় বিভাগ লিগে চারে অবস্থান করছে দেপোর্তিভো। শীর্ষে থেকে মৌসুম শেষ করতে পারলে দ্বিতীয় বিভাগে উঠবে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, পেরেজকে ছাড়তে ১০ লাখ ইউরো দিতে হতো কাদিজকে। আর্সেনাল ও ওয়েস্টহাম ইউনাইটেডে খেলা এই ফুটবলার নিজেই প্রায় অর্ধেক টাকা (৪ লাখ ৯৩ হাজার ইউরো) পরিশোধ করেছেন। বাকি ৫ লাখ ৭ হাজার ইউরো দিয়েছে দেপোর্তিভো। ক্লাবটির পুরো টাকা দেওয়ার সামর্থ্য ছিল না। আর দলবদলের শেষ দিন ছিল ৩১ ডিসেম্বর। বাকি মৌসুমের জন্য পেরেজকে সই করিয়ে দেপোর্তিভো বিবৃতি দিয়েছে, ‘মৌসুমের বাকি সময়ের জন্য লুকাস পেরেজ দেপোর্তিভোর খেলোয়াড়। ব্যক্তিগত ও খেলোয়াড়ি প্রতিশ্রুতি পূরণ করতে সে ঘরে ফিরেছে।’

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর