২২ জানুয়ারি, ২০২৩ ০৮:৪৭

আলভেস গ্রেফতার; হতবাক জাভি

অনলাইন ডেস্ক

আলভেস গ্রেফতার; হতবাক জাভি

জাভি হার্নান্দেজ (বামে), দানি আলভেস (ডানে)

যৌন হয়রানির অভিযোগে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেসের গ্রেফতার হওয়ার ঘটনায় সারা বিশ্বের মতো বিস্মিত বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজও। বললেন, সাবেক সতীর্থের জন্য তার খারাপ লাগছে।

খেলোয়াড় ও কোচ হিসেবে আলভেসকে লম্বা সময় ধরে খুব কাছ থেকে দেখেছেন জাভি। দুজনের রয়েছে দারুণ বন্ধুত্বও। লা লিগায় রবিবার গেতাফের বিপক্ষে খেলবে জাভির দল। এই ম্যাচের আগে শনিবার তার সংবাদ সম্মেলনে আলভেসের প্রসঙ্গ উঠলে তিনি বলেন, খবরটি তাকে হতবাক করেছে।

তিনি বলেন, “দানিকে (আলভেস) নিয়ে বললে, তার জন্য আমার খারাপ লাগছে। দানি যেমন মানুষ এবং যখন আমাদের সঙ্গে ছিল তখন সে যেমন ছিল, সেই সময়ের কথা ভেবে আমি অবাক হয়েছি।”

জাভি আরও বলেন, “এমন পরিস্থিতিতে মন্তব্য করা কঠিন। আমি বিস্মিত, হতবাক হয়ে গেছি। এটি এখন ন্যায় বিচারের বিষয়।”

আলভেসের বিরুদ্ধে বার্সেলোনার একটি নাইট ক্লাবে একজন নারীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। এজন্য গত শুক্রবার গ্রেফতার করা হয় ৩৯ বছর বয়সী এই ফুটবলারকে। গ্রেফতারের পর মেক্সিকান ক্লাব পুমাস তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়ে আলভেসের সঙ্গে চুক্তি বাতিল করার ঘোষণা দেয়।  

আলভেসের জামিন আবেদন বাতিল করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। স্পেনে যৌন নিপীড়নের অভিযোগের অর্থ হতে পারে অযাচিত এবং অবাঞ্ছিত যৌনতা থেকে শুরু করে ধর্ষণ পর্যন্ত।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর