১৩ ফেব্রুয়ারি, ২০২৩ ০৯:৪৮

ঠিকানা বদলের ভাবনা নেই আনচেলত্তির

অনলাইন ডেস্ক

ঠিকানা বদলের ভাবনা নেই আনচেলত্তির

কার্লো আনচেলত্তি

কার্লো আনচেলত্তিকে খুব করে চায় ব্রাজিল, পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের সঙ্গে নাকি সমঝোতায়ও পৌঁছে গেছেন এই ইতালিয়ান কোচ- গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে এমন নানা গুঞ্জন। তবে আরও একবার নিজের ভাবনা পরিষ্কার করলেন রিয়াল মাদ্রিদ কোচ। বললেন, ক্লাব তাকে চলে যেতে না বলা পর্যন্ত ঠিকানা বদলাবেন না তিনি।

কাতার বিশ্বকাপ দিয়ে ব্রাজিল জাতীয় দলে শেষ হয় তিতে অধ্যায়। এখন তার উত্তরসূরি খুঁজছে রেকর্ড বিশ্ব চ্যাম্পিয়নরা। শুরু থেকেই সম্ভাব্য তালিকায় শোনা যাচ্ছে আনচেলত্তির নাম। ইএসপিএন ব্রাজিল গত শুক্রবার সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ করে, ব্রাজিলের দায়িত্ব নেওয়ার জন্য নাকি সবুজ সংকেত দিয়ে ফেলেছেন আনচেলত্তি। তবে পরে এই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেয় ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ)। 

২০২১ সালের দ্বিতীয় মেয়াদে রিয়ালের দায়িত্ব নেন আনচেলত্তি। তার হাত ধরে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগা জিতেছিল রিয়াল। এই মৌসুমে গত শনিবার নিজেদের প্রথম শিরোপা জেতে তারা। মরক্কোর রাবাতে ক্লাব বিশ্বকাপের ফাইনালে আল হিলালকে ৫-৩ গোলে হারায় ইউরোপের সফলতম ক্লাবটি। এই ম্যাচের পর সংবাদ সম্মেলনে রিয়ালে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে অভিজ্ঞ এই কোচ বলেন, চুক্তির মেয়াদ পূর্ণ করতে চান তিনি। সান্তিয়াগো বের্নাবেউয়ে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি আছে তার।

তিনি বলেন, রিয়াল মাদ্রিদ আমাকে বরখাস্ত না করা পর্যন্ত আমি এখান থেকে যাব না। আমি রিয়াল মাদ্রিদের ইতিহাসের অংশ হতে পেরে আনন্দিত। মরক্কোয় আমাদের অনেক ভালো সময় কেটেছে, অনেক রিয়াল মাদ্রিদ সমর্থক আমাদের সমর্থন দিয়েছে। আমরা খুব খুশি মনে ফিরে যাচ্ছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর