২৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০৩

কত টাকায় ম্যানচেস্টারের সেই বাড়িটি বিক্রি করছেন রোনালদো?

অনলাইন ডেস্ক

কত টাকায় ম্যানচেস্টারের সেই বাড়িটি বিক্রি করছেন রোনালদো?

ইউরোপ দাপিয়ে বেড়ানো ক্রিশ্চিয়ানো রোনালদো ক্যারিয়ারের পড়ন্ত বিকেলে পাড়ি জমিয়েছেন মধ্যপ্রাচ্যে। ৩৮ বছর বয়সী এই ফুটবলার ২০২৫ সাল পর্যন্ত সৌদি ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তি করেন। ২০২৩ সালের জানুয়ারি শুরু থেকেই ক্লাবটির হয়ে নতুন যাত্রা শুরু করেন তিনি।

কাতার বিশ্বকাপ শুরুর আগে বহুল আলোচিত-সমালোচিত এক সাক্ষাৎকারে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকপক্ষ ও কোচ এরিক টেন হাগের কড়া সমালোচনা করেন রোনালদো। এর কয়েক দিনের মধ্যে ‘দুপক্ষের সমঝোতায়’ তার সঙ্গে চুক্তি বাতিল করে ইউনাইটেড।

ইউনাইটেড ছাড়ার পর প্রায় দেড় মাস ক্লাবহীন ছিলেন রোনালদো। তারপরই যোগ দেন এশিয়ান ক্লাবটিতে। রিয়াদের ক্লাব আল নাসেরে যোগ দেয়ার পর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানসহ সপরিবারে বসবাস শুরু করেন তিনি। 

ম্যানইউতে আর ফিরতে চান না রোনালদো। ম্যানইউর স্মৃতি একদমই মুছে ফেলতে চান। তাই তো, সেখানকার বিলাসবহুল বাড়িটি বিক্রি করে দিতে চাইছেন।

ঘনসবুজ চেশায়ার গ্রামের এল্ডারলি এজে অবস্থিত পুরোনো বাড়িটি স্টেট এজেন্ট জ্যাকসন স্টপস এই প্রপার্টি বিক্রির দায়িত্বে আছেন। নিজস্ব ইনডোর সুইমিং পুল, একটি জিম, প্যাডেল ও টেনিস কোর্ট, স্পা এরিয়া ও বিশাল সিনেমা রুমের এই বাড়িটিতে রয়েছে সাতটি বেডরুম। ২৩ একরের ওপর অবস্থিত এই বাড়িকে ‘আধুনিক নকশার মাস্টারপিস’ উল্লেখ করেছেন জ্যাকসন স্টপস। 

বাড়িটির দাম ধরা হয়েছে ৫৫ লাখ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় প্রায় ৭১ কোটি টাকা!


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর