২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০৯:৪১

অবিশ্বাস্য প্রভাব ফেলছে হালান্ড: গার্দিওলা

অনলাইন ডেস্ক

অবিশ্বাস্য প্রভাব ফেলছে হালান্ড: গার্দিওলা

ফাইল ছবি

বোর্নমাউথের বিপক্ষে দারুণ এক রেকর্ড গড়েছেন আর্লিং হালান্ড। ম্যানচেস্টার সিটি গ্রেট সের্হিও আগুয়েরোকে ফেলেছেন পেছনে। সাম্প্রতিক সময়ের মলিনতা কাটিয়ে আলো ছড়িয়েছেন ফিল ফোডেন। এই দুই তারকাকে প্রশংসায় ভাসিয়েছেন সিটি কোচ পেপ গার্দিওলা। ম্যানচেস্টার সিটি কোচের বিশ্বাস, সময়ের সঙ্গে আরও ভালো করবেন ফোডেন এবং প্রতিপক্ষের জন্য অনেক বড় হুমকি হয়েই থাকবেন হালান্ড। 

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গোট শনিবার ৪-১ গোলে বোর্নমাউথকে গুঁড়িয়ে দেয় সিটি। একটি করে গোল করেন হুলিয়ান আলভারেস, হালান্ড ও ফোডেন। আরেকটি আত্মঘাতী। ২৯তম মিনিটে ম্যাচের দ্বিতীয় গোলটি করে প্রিমিয়ার লিগে সিটির হয়ে এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েন হালান্ড। চলতি মৌসুমে ২৪ ম্যাচে এটি তার ২৭তম গোল। ভাঙেন ২০১৪-১৫ মৌসুমে গড়া সের্হিও আগুয়েরোর ২৬ গোলের রেকর্ড। 

সব প্রতিযোগিতা মিলিয়ে এবারের মৌসুমে এখন পর্যন্ত হালান্ডের গোল হলো ৩৩ ম্যাচে ৩৩টি। দারুণ ছন্দে থাকা নরওয়ের এই ফরোয়ার্ডের পারফরম্যান্সে সন্তুষ্ট গার্দিওলা। তিনি বলেন, ম্যাচে আর্লিং হালান্ড অবিশ্বাস্য প্রভাব রেখেছে। আমরা তাকে ভালোবাসি এবং সে আমাদের সাহায্য করছে। আজ আমরা তাকে আরও ভালোভাবে পেয়েছি। সে প্রতিপক্ষের জন্য অনেক বড় হুমকি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর