৭ এপ্রিল, ২০২৩ ১৩:৩৪

দ্বিতীয় দফায় চেলসির কোচ ল্যাম্পার্ড

অনলাইন ডেস্ক

দ্বিতীয় দফায় চেলসির কোচ ল্যাম্পার্ড

১৯ মাস আগে ছাটাই করা সাবেক খেলোয়াড় ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড ফের কোচের দায়িত্ব দিয়েছে চেলসি। তবে দ্বিতীয় দফায় সাবেক এই ইংলিশ ফুটবলারকে অন্তর্বর্তীকালীন সময়ের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে চেলসি। যেখানে কয়েকদিন ধরে গুঞ্জন ওঠা ল্যাম্পার্ডকেই মৌসুমের বাকি সময়ের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে প্রথম দফায় ১৯ মাস ব্লুজদের কোচের দায়িত্ব পালন করেন ল্যাম্পার্ড। পরবর্তীতে ২০২১ সালের জানুয়ারিতে তাকে ছাটাই করে দলটি। এরপর তিনি ২০২২ সালের জানুয়ারিতে আরেক ইংলিশ ক্লাব এভারটনের দায়িত্ব নেন। এরপর গত জানুয়ারিতে তাকে সরিয়ে দেওয়া হয়। ল্যাম্পার্ডের পর চেলসির দায়িত্বে আসেন গ্রাহাম পটার।

তবে পটারের অধীনে সাম্প্রতিক সময়ে বেশ বাজে সময় কাটাচ্ছিল সাবেক ক্লাব ও ইংলিশ চ্যাম্পিয়নরা। যার ধারাবাহিকতায় ২৯ ম্যাচে ১০ জয় ও ৯ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে দলটি টেবিলের ১১তম স্থানে চলে যায়। অথচ গত জানুয়ারিতে প্রায় ৩০ কোটি পাউন্ডের বিনিময়ে তারা নতুন খেলোয়াড়দের দলে টেনেছিল। এরপরও ভাগ্যের পরিবর্তন হয়নি তাদের। দলের টানা ব্যর্থতার দায়ে গত রবিবার বরখাস্ত করা হয় পটারকে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর