শিরোনাম
৮ এপ্রিল, ২০২৩ ০৩:১৯

চোট কাটিয়ে ফিরছেন হালান্ড

নিজস্ব প্রতিবেদক

চোট কাটিয়ে ফিরছেন হালান্ড

আর্লিং হালান্ড

ক্লাব ও জাতীয় দলের হয়ে কয়েকটি ম্যাচ মাঠের বাইরে থাকার পর মাঠে নামতে যাচ্ছেন আর্লিং হালান্ড। কুঁচকির চোট থেকে সেরে উঠে প্রিমিয়ার লিগে সাউথ্যাম্পটনের বিপক্ষে এই স্ট্রাইকার খেলতে প্রস্তুত বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গুয়ার্দিওলা।

চোটের কারণে গত মার্চের শেষের দিকে নরওয়ের হয়ে ইউরো ২০২৪-এর বাছাইয়ে দুটি ম্যাচে খেলতে পারেননি হালান্ড। আন্তর্জাতিক বিরতি শেষে গত শনিবার প্রিমিয়ার লিগে লিভারপুলের বিপক্ষে সিটির ৪-১ ব্যবধানে জয়ের ম্যাচেও ছিলেন না তিনি।

গত গ্রীষ্মের দলবদলে সিটিতে যোগ দেওয়ার পর থেকে দুর্দান্ত ফর্মে আছেন হালান্ড। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৭ ম্যাচে গোল করেছেন ৪২টি। বাংলাদেশ সময় শনিবার (০৮ এপ্রিল) রাত সাড়ে ১০টায় সাউথ্যাম্পটটের বিপক্ষে মাঠে নামবে সিটি। আগের দিন সংবাদ সম্মেলনে হালান্ডের মাঠে ফেরা প্রসঙ্গে গুয়ার্দিওলা বলেন, সে গত দুই দিন অনুশীলন করেছে, ভালো বোধ করছে। খেলার জন্য সে প্রস্তুত।

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে হালান্ডের ফেরা সিটিকে বাড়তি শক্তি যোগাবে। লিগে দুইয়ে থাকা দলটি এখনও টিকে আছে এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে। লিগে ২৮ ম্যাচে ৬৪ পয়েন্ট সিটির। সমান ম্যাচে ৭২ পয়েন্টে শীর্ষে আর্সেনাল। এফএ কাপে সেমি-ফাইনালে লড়বে ম্যানচেস্টারের ক্লাবটি। আর ইউরোপ সেরার মঞ্চে শেষ আটে তাদের প্রতিপক্ষ বায়ার্ন মিউনিখ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর