শিরোনাম
৮ এপ্রিল, ২০২৩ ১৫:১৩

ইমরুলের শতক, হাফ সেঞ্চুরি করেছেন রিয়াদ

অনলাইন ডেস্ক

ইমরুলের শতক, হাফ সেঞ্চুরি করেছেন রিয়াদ

সিটি ক্লাবের বিপক্ষে রীতিমতো রান পাহাড় গড়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ইমরুল কায়েসের শতক, আর মাহমুদউল্লাহ রিয়াদের হাফ সেঞ্চুরিতে ৩৪৯ রানের বড় লক্ষ্য দিয়েছে মোহামেডান। শনিবার সাভারের বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে এই রান করেছে তারা।

উদ্বোধনী জুটি অবশ্য খুব একটা বড় হয়নি মোহামেডানের। ১৬ বলে ১১ রান করে রনি তালুকদার আউট হলে ভেঙে যায় ১৯ রানের জুটি। এরপর সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজও ফেরেন দ্রুতই। ২০ বলে ১৩ রান করে সৌম্য ও ৮ বলে ৬ রান করে আউট হয়ে যান মিরাজ।

৭৫ রানে তিন উইকেট হারিয়ে ফেলার পর দলের হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ ও অধিনায়ক ইমরুল কায়েস। ৫৯ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৭১ রানের ইনিংস খেলেন রিয়াদ। তবে সেঞ্চুরি করেন কায়েস। রিটায়ার্ড আউট হওয়ার আগে ১০ চার ও ৩ ছক্কায় ১২১ বলে ১১৪ রান করেন তিনি।  

তাদের বিদায়ের পর হাফ সেঞ্চুরি হাঁকান অঙ্কন। ২ চার ও ৪ ছক্কার ইনিংসে ৫২ বলে ৬৫ রান করেন তিনি। আইরিশদের বিপক্ষে টেস্ট শেষে এ ম্যাচে খেলেছেন সাকিব আল হাসান। ২ চার ও ১ ছক্কায় ১৬ বলে ২৬ রান করে রায়ান রাফসান রহমানের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন তিনি। শেষদিকে ৬ বলে অপরাজিত ১৪ রান করেন আরিফুল হক।

সিটি ক্লাবের হয়ে ১০ ওভারে ৬৮ রান দিয়ে ৩ উইকেট নেন রায়ান রাফসান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর