২০ এপ্রিল, ২০২৩ ১৩:০৪

অশ্লীল অঙ্গভঙ্গি, সৌদি থেকে বহিষ্কৃত হতে পারেন রোনালদো

অনলাইন ডেস্ক

অশ্লীল অঙ্গভঙ্গি, সৌদি থেকে বহিষ্কৃত হতে পারেন রোনালদো

ক্রিস্টিয়ান রোনালদো

ঘোর সঙ্কটে ক্রিস্টিয়ান রোনালদো। বিতর্ক তার পিছু ছাড়ে না। এবার বড় শাস্তির মুখে পড়তে পারেন পর্তুগিজ তারকা। দর্শকদের পুরুষাঙ্গ দেখিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগ তার বিরুদ্ধে। যার ফলে রোনালদোকে সৌদি আরব ছাড়তে হতে পারে। 

ঘটনাটি আল নাসের বনাম আল হিলাল ম্যাচে ঘটেছে। কিন্তু কেন এমন আচরণ করলেন সিআরসেভেন? ম্যাচ শুরুর আগে লিওনেল মেসির নাম শুনেই নাকি ক্ষেপে যান পর্তুগিজ তারকা। খেলা শুরুর আগে স্টেডিয়ামে 'মেসি মেসি' চিৎকার শোনা যায়। আল হিলালের সমর্থকরা এটা করছিলেন। ওয়ার্ম আপ করে মাঠ থেকে বের হওয়ার সময় নিজের পুরুষাঙ্গ দেখিয়ে অশালীন ভঙ্গি করেন রোনালদো। 

যদিও তার পাশেই দাঁড়াচ্ছে ক্লাব কর্তৃপক্ষ। তাদের দাবি, রোনালদোর কুঁচকিতে চোট রয়েছে। সেই জন্যই সেখানে হাত দিয়েছিলেন। এক বিবৃতিতে ক্লাব জানায়, রোনালদোর চোট আছে। সমর্থকরা অন্যত্র ভাবতে চাইলে ভাবতেই পারে। আল নাসেরের দাবি, কোনও সমর্থককে অপমানিত করার জন্য তিনি এটা করেননি। 

তবে রোনালদোর এমন আচরণ সৌদি আরবের ফুটবলে রীতিমতো ঝড় বইয়ে দিয়েছে। বিশেষ করে সৌদির মতো রক্ষণশীল দেশে তার এমন অশালীন আচরণ রক্ষণশীল সৌদি আরবের অনেকে মানতে পারছেন না। তাকে দেশটি থেকে বের করে দেওয়ারও দাবি তুলছেন অনেকে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর