১৪ জুন, ২০২৩ ০৯:২২

চুক্তির মেয়াদ না বাড়ানোর কথা জানত পিএসজি: এমবাপ্পে

অনলাইন ডেস্ক

চুক্তির মেয়াদ না বাড়ানোর কথা জানত পিএসজি: এমবাপ্পে

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াচ্ছেন না কিলিয়ান এমবাপ্পে। বার্তা সংস্থা এএফপিকে দেওয়া এক বিবৃতিতে, ফরাসি ফরোয়ার্ড নিজেই তা নিশ্চিত করেন। তার চুক্তির মেয়াদ না বাড়ানোর কথা আগে থেকেই জানত পিএসজি, এমনটাই জানান এমবাপ্পে। গতকাল আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠিয়ে বিষয়টি পরিষ্কার করেন তিনি।

গত মৌসুমে নানা নাটকীয়তার পর এমবাপ্পের সঙ্গে বাড়তি দুই মৌসুমের চুক্তি করে পিএসজি। সে অনুযায়ী ক্লাবটিতে ২০২৪ সাল পর্যন্ত থাকার কথা তার।

এমবাপ্পে তার বিবৃতিতে বলেন, ‘চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে আমি কখনোই পিএসজির সঙ্গে আলোচনা করিনি। ২০২২ সালের ১৫ জুলাই থেকেই বোর্ড আমার সিদ্ধান্তের কথা জানত যে, ২০২৪ সালের পর আমি নতুন চুক্তি করব না। চিঠি পাঠানো হয়েছে কেবল আমি তাদের ইতোমধ্যে যা বলেছিলাম সেটা নিশ্চিত করার জন্য।’

এদিকে, এমবাপ্পের ক্লাব ছাড়ার খবরের পর নিশ্চয়ই আগ্রহী হতে শুরু করবে ইউরোপের বড় বড় ক্লাবগুলো। ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল ও চেলসিসহ বেশ কয়েকটি ক্লাব এমবাপ্পেকে ভেড়াতে আগে থেকেই আগ্রহ প্রকাশ করেছিল। তবে চেলসি নিজেদের সরিয়ে নিয়েছে। কিন্তু সবার আগ্রহ জুড়ে থাকবে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ ক্লাবটি যে এমবাপ্পের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছে সে কথা কে না জানে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর