১৫ জুন, ২০২৩ ০১:৩৭

আমাকে নিয়ে আলোচনা খারাপই বেশি, আমি কখনো রিয়্যাক্ট করি না : পাপন

অনলাইন ডেস্ক

আমাকে নিয়ে আলোচনা খারাপই বেশি, আমি কখনো রিয়্যাক্ট করি না :  পাপন

নাজমুল হাসান পাপন। ফাইল ছবি

বর্তমান সময়ে মানুষের মত প্রকাশের বড় মাধ্যম হলো ফেসবুক, ইনস্টাগ্রাম বা টুইটার। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চর্চা হয় সব বিষয়েই। তবে সব সময় ইতিবাচক আলোচনাই শুধু হয় না, বিভিন্ন ইস্যুতে নেতিবাচক আলোচনা হয়। কেউ কেউ তো শিকার হন ট্রলেরও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিতই সমালোচনা হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) নিয়ে। এর কেন্দ্রবিন্দুতে থাকেন নাজমুল হাসান পাপন। এসব অজানা নয় বিসিবি প্রধানের।

বুধবার মিরপুরে বাংলাদেশ-আফগানিস্তানের টেস্ট দেখতে যান পাপন।

সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় আমাকে নিয়ে যত আলোচনা হয়, খারাপই বেশি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বা যেখানেই হয়, আমি কখনো রিয়্যাক্ট করি না। আমি একটা জিনিস মনে করি, আমার একটা পরিকল্পনা থাকতে হবে, ওই অনুযায়ী এগিয়ে যেতে হবে। এটা অনেকের ভালো লাগবে, অনেকের লাগবে না।

এটা যে একেবারে সব সময় ঠিক হবে, এমনও কোনো কথা নাই। আমার ভুলও হতে পারে।’
বিসিবি প্রধান আরো বলেন, ‘এসব শুনলে একটা জিনিস হয় কী, আমাদের একটা সতর্কতা আসে। যে যা বলছে এটা দেখি। যদি দেখি যে না এটা ঠিক না, তাহলে মাথা ঘামানোর কোনো কারণই দেখি না।

আর যদি ঠিক হয় তাহলে আমাদের সংশোধনের একটা সুযোগ আছে। অনেক কিছু আছে আমাদের ভালো না-ও লাগতে পারে, কিন্তু সবই যে একেবারে খুব খারাপ কিছু বলছে; তা না। কিছু জিনিস আমাদের সংশোধনে সাহায্য করে।’

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর