১৬ জুলাই, ২০২৩ ১১:৪৫

মেসিকে ‘অন্যভাবে’ পরিচয় করালো মায়ামি

অনলাইন ডেস্ক

মেসিকে ‘অন্যভাবে’ পরিচয় করালো মায়ামি

সব কিছু আগে থেকেই ঠিক করা ছিল, বাকি শুধু আনুষ্ঠানিকতা। সেই আনুষ্ঠানিকতার প্রথম ধাপ শেষ করে ফেললেন লিওনেল মেসি। বাংলাদেশ সময় শনিবার মধ্যরাতে মেসির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির কথা ঘোষণা করা হয়। আমেরিকান মেজর লিগ (এমএলএস) ক্লাবটির সঙ্গে বিশ্বজয়ী আর্জেন্টাইন অধিনায়কের তিন বছরের চুক্তি সম্পন্ন হয়েছে। শনিবার মধ্যরাতে (বাংলাদেশ সময়) মায়ামির দর্শকদের সামনে হাজির হন এই মহাতারকা।

ইন্টার মায়ামিতে খেলবেন লিওনেল মেসি- গেল মাসে এই ঘোষণা আসলেও প্রথমবারের মতো এমএলএসে তার যোগ দেবার খবর অফিসিয়ালি প্রকাশ করলো ক্লাব কর্তৃপক্ষ। ইন্টার মায়ামির সামাজিক যোগাযোগ মাধ্যমে ৪১ সেকেন্ডের এক ভিডিও প্রকাশ করেছে বেকহ্যামের দল।

যেখানে মেসির গায়ে ছিল ইন্টার মিয়ামির গোলাপি জার্সি। দারুণ এক ভিডিওর মাধ্যমে সুরে-ছন্দে উপস্থাপন করা হয়েছে সাতবারের ব্যালন ডি’অর বিজয়ীকে। কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন দলের সেলিব্রেশনে সংগীতে পরিণত হওয়া ‘মুচাসোস’-এর সুরে ভিডিওতে হাজির হন মেসি।

সেই ভিডিওচিত্রে দেখা যায়, হুডিতে মুখ ঢাকা এক ব্যক্তি মিয়ামির স্টেডিয়ামে হাজির হয়ে গোলাপি স্প্রে দিয়ে মেসির নাম লিখছেন। এরপর সেই ব্যক্তি এক বড় পর্দার সামনে বসে পড়েন। আর সেই পর্দায় হাজির হন ইন্টার মিয়ামির জার্সি গায়ে চাপানো লিওনেল মেসি। হাস্যোজ্জ্বল মেসি মিয়ামির সমর্থকদের উদ্দেশে স্প্যানিশ ভাষায় বলেন, ‘সি, মুচাসোস...মিয়ামিতে দেখা হচ্ছে।’

২০২৫ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্রের ফুটবল মাতাবেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা। তবে চাইলেই দুই পক্ষের সম্মতিক্রমে ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতে থাকতে পারবেন তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর