১৭ জুলাই, ২০২৩ ১৪:১২

কবে মাঠে ফিরবেন ঋষভ পন্থ?

অনলাইন ডেস্ক

কবে মাঠে ফিরবেন ঋষভ পন্থ?

ঋষভ পন্থ

গতবছরের শেষে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ভারতের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। বর্তমানে রিহ্যাব চলছে। সম্প্রতি ভারতের দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসসিয়েশন কমিটির দুই ডিরেক্টর শ্যাম শর্মা এবং হরিশ সিংলা বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে পন্থের সঙ্গে দেখা করতে যান।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টে নিজের ফিটনেস সম্বন্ধে আপডেট দেন পন্থ। কখনও জিমে, কখনও কোনও সাপোর্ট ছাড়া হাঁটতে, আবার কখনও সতীর্থদের সঙ্গে হাসিখুশি মেজাজে দেখা যায় তাকে। সবাই আশা করছে, দ্রুত বাইশ গজে ফিরবে পন্থ। তবে সেটা যে খুব তাড়াতাড়ি হবে না তার আন্দাজ পাওয়া গেল। 

শ্যাম শর্মা জানান, ঋষভ ধীরে ধীরে পুরোপুরি সুস্থ হওয়ার দিকে এগোচ্ছে। তবে কবে মাঠে ফিরবে এখনই বলা যাচ্ছে না।  

তিনি আরও বলেন, রিহ্যাবে যথেষ্ট ভাল করছে ঋষভ। আগের থেকে অনেক ভাল আছে। তবে ওর কামব্যাক নিয়ে বড় প্রশ্ন রয়েছে। কারণ এখনও সময় লাগবে। তবে আশা করব যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরুক সে।

এবারের আইপিএল খেলতে পারেননি ঋষভ পন্থ। আইপিএলে দিল্লি ক্যাপিটালের বেশ কয়েকটা ম্যাচ মাঠে বসে দেখেন পন্থ। সতীর্থদের সঙ্গে দেখাও করেন। ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে এবার চূড়ান্ত ব্যর্থ হয় দিল্লি। টেবিলের লাস্টবয় সৌরভ-পন্টিংয়ের দল। তবে সবকিছু ঠিকঠাক থাকলে পরের আইপিএলে পন্থের নেতৃত্বেই খেলবে দিল্লি। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর