২০ জুলাই, ২০২৩ ১১:৪৫

মেসির পথেই বন্ধু সুয়ারেজ, যোগ দিচ্ছেন মায়ামিতে?

অনলাইন ডেস্ক

মেসির পথেই বন্ধু সুয়ারেজ, যোগ দিচ্ছেন মায়ামিতে?

লিওনেল মেসির পথ ধরে এবার মার্কিন ফুটবল ক্লাব ইন্টার মায়ামিতে নাম লেখাতে চলেছেন লুইস সুয়ারেজ। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে নানা মাধ্যমে। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় সুয়ারেজ-মেসি জুটি ছিল অসাধারণ। তাদের বন্ধুত্বও ছিল প্রগাঢ়। 

এরইমধ্যে লিওনেল মেসি, সের্হিও বুসকেতস, কোচ জেরার্দো মার্তিনোর পথ ধরে এবার যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাবটিতে যোগ দিয়েছেন জর্দি আলবা। 

উরুগুয়ের ৩৬ বছর বয়সি স্ট্রাইকার সুয়ারেজ বর্তমানে খেলছেন ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে। মেসি-বুসকেতসদের ঘনিষ্ঠ এই তারকার ইন্টার মায়ামিতে যোগ দেওয়া নিয়ে আলোচনা ছিল আগেও। তবে তখন তা উড়িয়ে দিয়েছিলেন ক্লাব প্রধান হোর্হে মাস। এখন তারই কণ্ঠের সুর একটু অন্যরকম। তিনি জানান, আমি ঠিক জানি না, লুইস সুয়ারেজ কীভাবে গ্রেমিও ছাড়তে পারে… তবে সে যদি ছাড়ে, তা হলে আমরা তার সঙ্গে আলোচনা করতে পারি ও ইন্টার মায়ামিতে আনতে পারি।

বুসকেতসের মতোই সদ্য সমাপ্ত মৌসুম দিয়ে বার্সেলোনা থেকে বিদায় নেন আলবা। ইন্টার মায়ামির প্রেসিডেন্ট হোর্হে মাস গত মঙ্গলবার সংবাদমাধ্যমকে জানান, জর্দি এর মধ্যেই চুক্তি করে ফেলেছে এবং কয়েক দিনের মধ্যে দলে যোগ দেবে। তার ওপর ভরসা রাখছেন তাতা (কোচ জেরার্দো মার্তিনো)।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর