২৩ জুলাই, ২০২৩ ১৪:০৯

পিএসজির স্কোয়াড থেকে বাদ এমবাপ্পে!

অনলাইন ডেস্ক

পিএসজির স্কোয়াড থেকে বাদ এমবাপ্পে!

বিরতি শেষে ইউরোপিয়ান ক্লাবগুলো ফুটবলে ফেরার প্রস্তুতি নিচ্ছে। নতুন মৌসুমের জন্য নিজেদের প্রস্তুত রাখার জন্য জাপান সফরে যাবে পিএসজি। কিন্তু নিজেদের সবচেয়ে বড় তারকা কিলিয়ান এমবাপ্পেকে ছাড়াই সেখানে যাচ্ছে ক্লাবটি।

দলবদলের সময় শেষ হতে এখনো ঢের বাকি। বরাবরের মতো এবারও আলোচনার হট টপিক এমবাপ্পে। পিএসজির সঙ্গে নতুন কোনো চুক্তি করতে নারাজ এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। তাই সে অনুযায়ী, নতুন মৌসুম শেষেই ক্লাব ছাড়বেন তিনি। কিন্তু পিএসজি তাকে বিনা মূল্যে ছেড়ে দিতে নারাজ। হয় ক্লাবের সঙ্গে নতুন চুক্তি করতে হবে, নয়তো চলতি দলবদলেই চড়া দামে ক্লাব ছাড়তে হবে।

এই মাসের শুরুতে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি বলেন, ‘আমার অবস্থান একদম পরিষ্কার। একই জিনিস বারবার বলতে চাই না। আমরা চাই সে থাকুক। যদি এমবাপ্পে থাকতে চায়, তাহলে তাকে নতুন চুক্তি করতে হবে। বিশ্বের সেরা খেলোয়াড়কে আমরা বিনামূল্যে হারাতে পারি না। এটা অসম্ভব। সে বলেছিল, যে কখনোই ফ্রিতে চলে যাবে না। সে তার ভাবনা বদলে ফেলেছে এতে আমার কোনো দোষ নেই।’

এদিকে জাপান সফরে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর, সেরেজো ওসাকা ও ইন্টার মিলানের বিপক্ষে খেলবে পিএসজি। এরপর দক্ষিণ কোরিয়া সফরে যাবে তারা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর