২৬ জুলাই, ২০২৩ ০৯:২৪

পিএসজির বিপক্ষে হতাশায় পুড়লেন রোনালদো

অনলাইন ডেস্ক

পিএসজির বিপক্ষে হতাশায় পুড়লেন রোনালদো

সংগৃহীত ছবি

নতুন মৌসুম শুরুর আগে প্রাক-মৌসুমের লড়াইয়ে জাপানের ওসাকায় পিএসজির মুখোমুখি হয়েছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর আল-নাসর। ফরাসিদের প্রায় দ্বিতীয় সারির বিপক্ষেও গোল পাননি রোনালদো। একইসঙ্গে এই পর্তুগাল সুপারস্টার গোলের একাধিক সহজ সুযোগও হাতছাড়া করেছেন। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়ে উভয় দল মাঠ ছাড়ে।

এদিন (মঙ্গলবার) ম্যাচের শুরু থেকেই বল দখলে বেশ এগিয়ে ছিল পিএসজি। তবে বারবার আক্রমণ করেও তারা গোলের দেখা পাচ্ছিল না। অন্যদিকে, ম্যাচে রোনালদোর পাওয়া দারুণ দু'টি সুযোগই ছিল প্রথমার্ধে। ৩৯তম মিনিটে আবদুলরহমান ঘারিব ডি-বক্সে থাকা রোনালদোর উদ্দেশে দারুণ ক্রসিংয়ে বল দেন। সেখানে তার সামনে ছিলেন কেবল পিএসজি গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুমা। কিন্তু ওয়ান টাচে বলটি গোলরক্ষকের হাতে মেরে বসেন রোনালদো। ৪৩তম মিনিটে তিনি দ্বিতীয় সুযোগ পান। এবার অবশ্য সুযোগটা রোনালদো নিজেই তৈরি করেছিলেন। ডান প্রান্ত থেকে তালিসকার ক্রসে অসাধারণ এক বাইসাইকেল কিক নেন রোনালদো। কিন্তু তার সেই প্রচেষ্টাও অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে যায়। যদিও রেফারি বাঁশি বাজিয়ে রোনালদোর অফসাইডে থাকার সিদ্ধান্ত দেন।

দ্বিতীয়ার্ধে পাওয়া রোনালদোর সুযোগটি কিছুটা কঠিনই ছিল। কিন্তু ডি-বক্সে তার নেওয়া শটটি ভালোভাবে পায়েই লাগেনি। এরপর দ্বিতীয় চেষ্টা করতে গিয়ে হারান বলও। 

এ নিয়ে টানা তিন প্রাক-মৌসুমের ম্যাচে তাকে জয়হীন থাকতে হলো। তবে এই ম্যাচের ড্র-টাই তার জন্য সান্ত্বনার। এর আগে সেল্টা ভিগো ও বেনফিকার বিপক্ষে তারা বড় হার দেখেছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর