২৬ জুলাই, ২০২৩ ২১:৪৩

কলম্বো টেস্ট: ছিটকে গেলেন সরফরাজ, কনকাশন বদলি রিজওয়ান

অনলাইন ডেস্ক

কলম্বো টেস্ট: ছিটকে গেলেন সরফরাজ, কনকাশন বদলি রিজওয়ান

সরফরাজ-রিজওয়ান

শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বো টেস্টে সরফরাজ আহমেদকে আর পাবে না পাকিস্তান। পেসার আসিথা ফার্নান্দোর একটি বাউন্সারে মাথার পেছনের দিকে আঘাত পাওয়ায় ম্যাচ থেকে ছিটকে গেছেন এই কিপার-ব্যাটসম্যান। তার কনকাশন বদলি হিসেবে নেওয়া হয়েছে মোহাম্মদ রিজওয়ানকে।  

ম্যাচের তৃতীয় দিন বুধবার (২৬ জুলাই) পাকিস্তানের ইনিংসে দ্বিতীয় নতুন বলে প্রথম ওভারের ঘটনা এটি। মুখোমুখি প্রথম বলে আসিথার বাউন্সার আঘাত হানে সরফরাজের হেলমেটের পেছনে দিকে। লেগ বাই থেকে হয়ে যায় বাউন্ডারি।

কনকাশন পরীক্ষার পর খেলা চালিয়ে যান সরফরাজ। আরও পাঁচ ওভার ব্যাটিং করে তিনটি বাউন্ডারি মারেন তিনি। তবে দিলশান মাদুশাঙ্কার বলে তৃতীয় বাউন্ডারিটি মারার পর তিনি পাকিস্তানের ফিজিওথেরাপিস্টকে ডেকে নেন এবং মাথার পেছনের দিকে ইশারা করেন। এর দুই মিনিট পর মাঠ ছাড়েন তিনি।  

তখন ১৪ রানে খেলছিলেন সরফরাজ। পরে পাকিস্তান ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে জানায়, তার কনকাশন বদলি হিসেবে আরেক কিপার-ব্যাটসম্যান রিজওয়ানকে নেওয়ার অনুমোদন দিয়েছেন ম্যাচ রেফারি ডেভিড বুন।  

এই বছরের আগে টেস্টে পাকিস্তানের প্রথম পছন্দের কিপার-ব্যাটসম্যান ছিলেন রিজওয়ানই। তবে বছরের শুরুতে নিউ জিল্যান্ডের বিপক্ষে ফিরে দুই টেস্টে ৮৬, ৫৩, ৭৮ ও ১১৮ রানের ইনিংস খেলে একাদশে জায়গা পাকা করেন সরফরাজ।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর