৯ আগস্ট, ২০২৩ ০৫:৪৯

শতভাগ ফিটনেস ফিরে পাওয়ার অপেক্ষায় ডে ব্রুইনে

অনলাইন ডেস্ক

শতভাগ ফিটনেস ফিরে পাওয়ার অপেক্ষায় ডে ব্রুইনে

কেভিন ডে ব্রুইনে

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পাওয়া চোট কাটিয়ে কেভিন ডে ব্রুইনের মাঠে ফেরার কথা ছিল আরও পরে। তবে এর আগেই সুস্থ হয়ে উঠেছেন এই তারকা, বদলি হিসেবে নেমে খেলে ফেলেছেন একটি ম্যাচও। ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার এখন আছেন শতভাগ ফিটনেস ফিরে পাওয়ার অপেক্ষায়।

সবশেষ মৌসুমে সিটির 'ট্রেবল' জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ডে ব্রুইনে। ১০টি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করান ৩১টি গোল। ইউরোপ সেরার মঞ্চের ফাইনালে ইন্টার মিলানের বিপক্ষে প্রথমার্ধে চোট পান এই বেলজিয়ান। এরপর থেকে ছিলেন মাঠের বাইরে। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর ডে ব্রুইনে বলেছিলেন, বড় চোটে পড়ার শঙ্কা আছে জেনেও তিনি খেলা চালিয়ে গেছেন। চোটের কারণে গত জুনে বেলজিয়ামের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের বাছাইয়ের ম্যাচ খেলতে পারেননি ৩২ বছর বয়সী এই মিডফিল্ডার।

অবশেষে মাঠে ফেরেন গত রবিবার, আর্সেনালের বিপক্ষে কমিউনিটি শিল্ডের ম্যাচ দিয়ে। দ্বিতীয়ার্ধে তাকে নামানো হয় বদলি হিসেবে। ৭৭তম মিনিটে ডে ব্রুইনের হেড থেকে বল পেয়ে দলকে এগিয়ে দেন কোল পালমার। যোগ করা সময়ে সমতা টানার পর টাইব্রেকারে জিতে চ্যাম্পিয়ন আর্সেনাল। ওই ম্যাচের পর ডে ব্রুইনে বলেন, আগের মতোই এবারও তিনি দ্রুত সেরে উঠছেন।

তিনি বলেন, শতভাগ ফিট হওয়ার ক্ষেত্রে) আমি নির্ধারিত সময়ের চেয়ে অনেক এগিয়ে আছি। আমার সম্ভবত সেভিয়ার বিপক্ষে (উয়েফা সুপার কাপ) ম্যাচের কাছাকাছি সময়ে ফেরার কথা ছিল। আমি কেবল গ্রীষ্মটা উপভোগ করেছি, আমার চোট নিয়ে কাজ করেছি। এরপর আমি ফিরে আসি এবং স্ক্যানের ফল ভালো ছিল, তাই আমি জাপানে অধিকাংশ  সময়ে একাই অনুশীলন করেছি। সেটা ভালো হয়েছে, আমি খুশি। আপনি জানেন না চোটটা কেমন হবে। অতীতে আমি সবসময়ই বেশ দ্রুত সেরে উঠেছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর