শিরোনাম
১০ আগস্ট, ২০২৩ ১১:৪৮

বার্সেলোনা ছেড়ে আল আহলিতে যোগ দিলেন কেসিয়ে

অনলাইন ডেস্ক

বার্সেলোনা ছেড়ে আল আহলিতে যোগ দিলেন কেসিয়ে

ফঁক কেসিয়ে

ফঁক কেসিয়ের বার্সেলোনা অধ্যায় শেষ হয়ে গেল এক মৌসুমেই। ২৬ বছর বয়সী মিডফিল্ডারের নতুন ঠিকানা সৌদি আরবের ক্লাব আল আহলি। গত মৌসুমেই এসি মিলান থেকে বার্সেলোনায় যোগ দেন কেসিয়ে। তার চুক্তি ছিল ২০২৬ পর্যন্ত। কিন্তু সেই পথচলা থমকে গেল এবারই। কোত দি ভোয়ার এই মিডফিল্ডারকে দলে পেতে ১ কোটি ২৫ লাখ ইউরো লেগেছে আল আহলির।

আল আহলি চলতি মৌসুমে ইউরোপিয়ান ফুটবল থেকে আগেই দলে নিয়েছে রবের্তো ফিরমিনো, রিয়াদ মাহরেজ, এদুয়াঁ মঁদির মতো তারকাদের। এই দলের কোচ হিসেবে যোগ দিয়েছেন রেড বুল সালসবুর্কের সফল কোচ মাথিয়াস জাইসলে। নিজ দেশের ক্লাব পেশাদার ফুটবল শুরুর পর ২০১৫ সালে আতালান্তার হয়ে ইউরোপিয়ান ফুটবলে পা রাখেন কেসিয়ে। সেখানে খুব নিয়মিত হতে পারেননি। এর মধ্যে ধারে খেলেছেন চেজেনা ও এসি মিলানে। দুই মৌসুম ধারে মিলানে খেলার পর ২০১৯ সালে মিলান তাকে স্থায়ী চুক্তিতেই দলে নেয়।

মিলানে চুক্তির মেয়াদ শেষে গত মৌসুমে ফ্রি ট্রান্সফারে তিনি যোগ দেন বার্সেলোনায়। প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বে বেশ ভালো পারফর্ম করলেও পরে শাভি এর্নান্দেজের দলে একাদশে জায়গা পেতেই ধুঁকেছেন এই মিডফিল্ডার। গত মার্চে এল ক্লাসিকোতে শেষ সময়ে গোল করে দলকে দারুণ এক জয় এনে দেন চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে। তবে গোটা মৌসুমে এমন মুহূর্ত তার কমই এসেছে। বার্সেলোনার জার্সিতে গোল ওই একটিই। এবার তার নতুন অভিযান সৌদি আরবের ফুটবলে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর