শিরোনাম
২৪ আগস্ট, ২০২৩ ০৯:১৫

ওয়ানডেতে সবাই আমাদের ভয় পায়: ইমাম উল হক

অনলাইন ডেস্ক

ওয়ানডেতে সবাই আমাদের ভয় পায়: ইমাম উল হক

ফাইল ছবি

দুর্দান্ত সময় পার করছে পাকিস্তান ক্রিকেট দল। আফগানিস্তান সিরিজ দিয়ে এশিয়া কাপ ও বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে তারা। হাম্বানটোটায় সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ২০১ রান করে ১৪২ রানের জয় পেয়েছে বাবর আজমের দল। আফগানদের তারা অলআউট করেছে মাত্র ৫৯ রানে।

ওই জয়ের পর পাকিস্তানের ওপেনার ইমাম উল হক বলেছেন, ওয়ানডে ফরম্যাটে পাকিস্তান ক্রিকেট দলকে প্রতিপক্ষ প্রকৃত অর্থেই ভয় পায়।

তিনি বলেছেন, ‘আমি বর্তমান নিয়ে থাকতে পছন্দ করি। এখনই বিশ্বকাপ নিয়ে ভাবছি না। হ্যা, মনের মধ্যে অবশ্যই বিশ্বকাপের জন্য প্রস্তুতির বিষয়টি আছে। আমি জানি, প্রতিপক্ষ আমাদের ওয়ানডে দল সম্পর্কে ভালো মতোই জানে এবং তারা আমাদের ভয় পায়। কারণ আমরা এই ফরম্যাটে দারুণ কিছু জয় পেয়েছি।’ 

ইউটিউবার ড্যানিয়েল শেখের পোডকাস্টে ইমাম আরও বলেছেন, ‘আমার ধারণা, আমরা একটা প্রসেস মেনে ক্রিকেট খেলি। আমি মনে করি, আমাদের ওয়ানডে দল খুবই ভালো।’ 

ইমামের মতে, তাদের ওয়ানডে দলের ব্যাটিং বিভাগ দারুণ অভিজ্ঞ। তিনি ও তার ওপেনিং সঙ্গী ফখর জামান ৫০টার বেশি করে ওয়ানডে খেলেছেন। বাবর আজম প্রায় ১০০ ওয়ানডে খেলে ফেলেছেন। রিজওয়ান আছেন মিডল অর্ডারে। বোলিং বিভাগে আবার শাহিন, নাসিম ও রউফের মতো পেসার আছে। শাদাব খান, নওয়াজ আছেন স্পিনে। তার ধারণা, ওয়ানডে ফরম্যাটে এর চেয়ে ভালো দল হওয়া কঠিন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর