৩০ আগস্ট, ২০২৩ ১২:০৪
এশিয়া কাপ

ইনজুরিতে নাকাল শ্রীলঙ্কা, নতুন করে দল ঘোষণা

অনলাইন ডেস্ক

ইনজুরিতে নাকাল শ্রীলঙ্কা, নতুন করে দল ঘোষণা

ফাইল ছবি

ইনজুরিতে বিধ্বস্ত পুরো শ্রীলঙ্কা দল। চোটের কারণে এশিয়া কাপ খেলতে পারবেন না লঙ্কান পেসার দিলশান মাদুশানকা, দুশমান্থ চামিরা ও লাহিরু কুমারা। এ ছাড়া লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি লঙ্কান ক্রিকেট বোর্ড। ইনজুরির শঙ্কা থাকায় তাকেও দলের বাইরে রাখা হয়েছে।

যে কারণে, এশিয়া কাপ শুরুর আগের দিনই নতুন করে ১৫ সদস্যের দল ঘোষণা করতে হলো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকে (এসএলসি)। অন্যরা ১৭ জনের দল নিয়ে এশিয়া কাপ খেলতে গেলেও, শ্রীলঙ্কা খেলবে ১৫ জনের দল নিয়ে। নতুন করে দলে নেওয়া হয়েছে বিনুরা ফার্নান্দো এবং প্রমোদ মধুশনকে।

বাদ পড়া চার বলারের তিনজনই চোট পেয়েছেন লঙ্কান প্রিমিয়ার লিগ খেলার সময়। দিলশান মাদুশানকা চোট পেয়েছেন গত শুক্রবার অনুশীলনের সময়।

হাসারাঙ্গা হয়তো এশিয়া কাপের সুপার ফোর পর্বে খেলতে পারতেন। কিন্তু ঝুঁকি নিলেন না দাসুন শানাকারা। এক সঙ্গে চার বোলার ছিটকে যাওয়ায় এশিয়া কাপে সমস্যায় পড়তে পারে গত বারের চ্যাম্পিয়নরা।

এশিয়া কাপে শ্রীলঙ্কা দল

দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, দিমুথ করুণারত্নে, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক), চারিথ আশালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, মহেশ থিকশানা, দুনিথ ওয়েললাগে, মাথিশা পাতিরানা, কাসুন রাজিথা, দাসুন হেমন্ত, বিনুরা ফার্নান্দো, প্রমোদ মধুশন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর