২৭ সেপ্টেম্বর, ২০২৩ ১০:৩৯

হাসারাঙ্গাকে ছাড়াই বিশ্বকাপে যাচ্ছে শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক

হাসারাঙ্গাকে ছাড়াই বিশ্বকাপে যাচ্ছে শ্রীলঙ্কা

বিশ্বকাপ দলে যাকে নিয়ে সবচেয়ে বেশি জল্পনাকল্পনা ছিল সেই ওয়ানিন্দু হাসারাঙ্গাকে ছাড়াই ১৫ সদস্যের স্কোয়াড সাজাল শ্রীলঙ্কা। এশিয়া কাপের দল থেকে কেবল দু'টি পরিবর্তনই আনা হয়েছে বিশ্বকাপ দলে। প্রমোদ মাদুশানের জায়গায় দিলশান মাদুশঙ্কা ও বিনুরা ফার্নান্দোর জায়গায় ঢুকেছেন লাহিরু কুমারা। এছাড়া বাদ পড়েছেন সাহান আরাচিগে। চোটের কারণে এশিয়া কাপ ফাইনাল না খেলা মাহিশ থিকশানা ফিরেছেন দলে।

গত মাসে লঙ্কান প্রিমিয়ার লিগের প্লে-অফের ম্যাচে খেলার সময় হ্যামস্ট্রিং গ্রেড-থ্রি ছিঁড়ে যায় হাসারাঙ্গার। এ কারণে গত এশিয়া কাপেও খেলা হয়নি তার। এমনকি অস্ত্রোপচারও প্রয়োজন হতে পারে তার। এশিয়া কাপ থেকে ছিটকে পড়ার পর বিশ্বকাপে খেলার লক্ষ্যে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যেই ছিলেন তিনি। কিন্তু চোটের আরও অবনতি হওয়ায় শেষ পর্যন্ত বিশ্বকাপে দর্শক হয়েই থাকতে হলো হাসারাঙ্গাকে। আগামী ৭ অক্টোবর দিল্লিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে লঙ্কানরা।  

শ্রীলঙ্কার বিশ্বকাপ স্কোয়াড:

দাসুন শানাকা (অধিনায়ক), কুশল মেন্ডিস, পাথুম নিসাঙ্কা, কুশল পেরেরা, দিমুথ করুনারত্নে, চারিথ আসালাঙ্কা, সাদিরা সামারাবিক্রমা, ধনঞ্জয়া ডি সিলভা, দুনিথ ওয়েলালাগে, কসুন রাজিথা, মাথিশা পাথিরানা, লাহিরু কুমারা, মাহিশ থিকশানা, দুশান হেমন্থ, দিলশান মাদুশঙ্কা।

রিজার্ভ: চামিকা করুনারত্নে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর