১৭ অক্টোবর, ২০২৩ ১০:৪৭

পর্তুগালের ‘গোল উৎসব’

অনলাইন ডেস্ক

পর্তুগালের ‘গোল উৎসব’

জাতীয় দলের জার্সিতে দুর্দান্ত সময় পার করছেন পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আগের ম্যাচেই করেছিলেন জোড়া গোল। সেই ধারাবাহিকতা ধরে রেখে বসনিয়ার বিপক্ষেও দুইবার লক্ষ্যভেদ করলেন আল নাসর তারকা। তার জোড়া গোলে বসনিয়ার বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে পর্তুগাল।

সোমবার (১৬ অক্টোবর) রাতে বসনিয়ার মাঠে ম্যাচের পঞ্চম মিনিটে গোল উৎসবের শুরু করে পর্তুগাল। বক্সে বসনিয়ার ডিফেন্ডার আদ্রিয়ান বারিসিচের হাতে বল লাগলে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। সফল স্পট কিক থেকে দলকে এগিয়ে নেন রোনালদো। ১৯তম মিনিটে বাইরে মেরে ফার্নান্দেজের সুযোগ নষ্টের পরের মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। ফেলিক্সের পাস বক্সে পেয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে চিপ করে বল জালে পাঠান তিনি।

ম্যাচের ২৫তম মিনিটে আর মিস করেননি ফার্নান্দেজ। সতীর্থের ক্রস বুক দিয়ে নামিয়ে বক্সে ঢুকে জোরালো শটে জাল খুঁজে নেন ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার। ৩২তম মিনিটে ফার্নান্দেজের কাটব্যাক পেয়ে দলকে চতুর্থ গোল এনে দেন কানসেলো।।

প্রথমার্ধে আরও একটি গোল করে স্কোরলাইন ৫-০ করেন ফেলিক্স। ৪১তম মিনিটে সতীর্থের পাস বক্সের ভেতর পেয়ে দারুণ শটে জাল খুঁজে নেন বার্সেলোনার হয়ে চলতি মৌসুমে ছন্দে থাকা ফেলিক্স। বাকি সময়ে পরিষ্কার সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর