২৮ অক্টোবর, ২০২৩ ১৫:৩৯

আজ এল ক্লাসিকো মহারণ

অনলাইন ডেস্ক

আজ এল ক্লাসিকো মহারণ

এল ক্লাসিকোর মহারণে আজ রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামছে বার্সেলোনা। বার্সেলোনার অলিম্পিক স্টেডিয়ামে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। চলতি মৌসুমে এখনো অপরাজিত আছে বার্সেলোনা। কিন্তু ১০ ম্যাচ ২৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে রিয়াল মাদ্রিদ।

এক ম্যাচ বেশি খেলে ২৮ পয়েন্ট নিয়ে গতরাতে শীর্ষে উঠে গেছে জিরোনা। আজ বার্সাকে হারাতে পারলেই শীর্ষে ফিরে আসবে রিয়াল। ২৪ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সা। ইনজুরির কারণে রবার্ত লেভানদোস্কি, রাফিনিয়া, ডি ইয়ং, সের্হিয়ো রবার্তো, পেদ্রির মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের পায়নি বার্সেলোনা।

এদের মধ্যে লেভানদোস্কি, রাফিনিয়া ও ডি ইয়ং রিয়াল মাদ্রিদ ম্যাচ দিয়েই মাঠে ফিরতে মরিয়া হয়ে আছে। কিন্তু পুরোপুরি রিকভারি না হওয়ায় তাদের নিয়ে ঝুঁকি নিতে চান না জাভি। লা মাসিয়া থেকে মূল দলে আসা লামিন ইয়ামাল, ফারমিন লোপেজের সঙ্গে অভিষেক ম্যাচেই ইতিহাস গড়া মার্ক গিউদের ওপর ভরসা রাখছেন বার্সা কোচ, ‘আমরা দারুণ ছন্দে আছি। যখন সব কিছু ভালো না যায় তখন আপনাকে বাজি ধরতেই হবে। তরুণ এই খেলোয়াড়দের নিয়ে এক প্রকার বাজি ধরা হয়েছে এবং তারা এই ম্যাচের জন্য প্রস্তুত। আমি দেখেছি, তারা ভালো করার জন্য মুখিয়ে আছে।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর