১৮ নভেম্বর, ২০২৩ ০১:৫৯

শত ব্যস্ততার মধ্যেও শাহরুখের বাড়িতে বেকহাম

অনলাইন ডেস্ক

শত ব্যস্ততার মধ্যেও শাহরুখের বাড়িতে বেকহাম

ডেভিড বেকহাম-শাহরুখ খান

ইউনিসেফের দূত হয়ে তি‌ন দিনের সফরে ভারতে এসেছিলেন সাবেক ব্রিটিশ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। শত ব্যস্ততার মধ্যেও তিনি উপস্থিত হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খানের বাড়িতে। 

হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে জানাচ্ছে, ক্রিকেটের মাধ্যমে নারীর ক্ষমতায়ন এবং লিঙ্গসমতা আনতে ইউনিসেফের সঙ্গে অংশীদারত্ব করেছে আইসিসি। এ প্রকল্পের প্রচারে অংশ নিতে গত মঙ্গলবার ভারতে যান বেকহাম। রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই মিডফিল্ডার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ডের সেমিফাইনালও উপভোগ করেছেন। তবে বলিউডের শহর মুম্বাইয়ে গিয়ে বলিউড তারকাদের সময় কাটাবেন না, তা কী করে হয়! শাহরুখ খানের নিমন্ত্রণ তাই সাদরে গ্রহণ করেন বেকহাম।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে ক্যাজুয়াল পোশাকে চুপিচুপি মান্নাতে প্রবেশ করেন বেকহ্যাম। সেই সময় একাধিক লাক্সারি গাড়ি ঢুকতে দেখা যায় শাহরুখ খানের বাংলোতে। যা দেখে ধারণা করা যায় বেকহ্যামের জন্য ব্যক্তিগত পার্টি রেখেছিলেন শাহরুখ খান। তবে অন্দরের ছবি এখনও সামনে আসা বাকি।

যদিও শাহরুখ কিন্তু একা নন, যিনি নিজ বাড়িতে নিমন্ত্রণ করেছিলেন বেকহ্যামকে। এই তালিকায় নাম আছে বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার ব্যবসায়ী বর আনন্দ আহুজার। এমনকি সোনমের বাড়িতে যাওয়ার আগে একসঙ্গে বসে একটি ম্যাচও দেখেন ডেভিড আর আনন্দ।

পার্টিতে উপস্থিত ছিলেন বহু বলিতারকা। যার মধ্যে নাম রয়েছে মালাইকা আরোরা, অর্জুন কাপুর, সঞ্জয় কাপুর, শানায়া কাপুর, মাহিপ কাপুর, কারিশমা কাপুর, স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে শহীদ কাপুর, রীতেশ সিধওয়ানি, ইশা আম্বানি এবং তার ভগ্নিপতি শ্লোকা আম্বানি, স্ত্রী শিবানী আখতারের সঙ্গে ফারহান আখতার ছিলেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর