২৩ নভেম্বর, ২০২৩ ০৮:২১

ভুলগুলো নিয়ে অনেক দিন ধরেই কাজ করছেন সোহান

অনলাইন ডেস্ক

ভুলগুলো নিয়ে অনেক দিন ধরেই কাজ করছেন সোহান

ফাইল ছবি

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে সুযোগ পেয়েছেন নুরুল হাসান সোহান। মূলত লিটন দাসের অনুপুস্থিতিই জায়গা করে দিয়েছে এই উইকেটরক্ষক ব্যাটারকে।

সবশেষ জাতীয় ক্রিকেট লিগ ব্যাট হাতে সময়টা এমনিতে ভালোই কেটেছে সোহানের। রাজশাহীর বিপক্ষে একটি ম্যাচে সেঞ্চুরি করে দলকে জেতান, সবমিলিয়ে ১০ ম্যাচে করেছেন ৪৪২ রান। সোহানের এবার আশা, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ভুল শুধরে ভালো কিছু করা।

বুধবার রাতে প্রথম টেস্ট খেলতে সিলেটের উদ্দেশ্যে উড়াল দেয় দল। বিমানবন্দরে সোহান বলেন, ‘ব্যক্তিগত কোনো লক্ষ্য নেই। দল আমার কাছ থেকে যেটা চাইবে সেটাই করার চেষ্টা করব। নিজের ভুলগুলো নিয়ে অনেক দিন ধরেই কাজ করছি।’

‘দল যেটা চাইবে সেটা যদি আমি করতে পারি আমার কাছে মনে হয় ওইটাই লক্ষ্য থাকবে। আমার কাছে মনে হয় আত্মবিশ্বাসী থাকা গুরুত্বপূর্ণ এবং ওইটা আছি। নিজের জায়গা থেকে চেষ্টা করবো ভালো করার।’

বিশ্বকাপে সময়টা একদমই ভালো কাটেনি বাংলাদেশের। এখন ফরম্যাট বদলে যাচ্ছে। টেস্টে চ্যালেঞ্জটাও আছে বাংলাদেশের জন্য। তবে নিউজিল্যান্ডকে তাদের মাটিতে টেস্ট হারানোর স্মৃতিটাও খুব বেশি পুরোনো নয়। এবারও ভালো কিছুর আশাতেই আছেন সোহান।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর