৫ ডিসেম্বর, ২০২৩ ১৩:০০

‘মিরপুরে কী ঘটতে যাচ্ছে অনুমান করতে পারছি না’

অনলাইন ডেস্ক

‘মিরপুরে কী ঘটতে যাচ্ছে অনুমান করতে পারছি না’

সিলেটের মাটিতে সিরিজের প্রথম টেস্টে ১ পেসারের সঙ্গে ৩ স্পিনার নিয়ে বাজিমাত করেছিল বাংলাদেশ দল। এবার মিরপুর শের-ই-বাংলার মন্থর উইকেটে স্বাগতিক দলের কম্বিনেশন কেমন হবে, এ নিয়ে বিস্তর আলোচনা চলছে। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে মিরপুরের উইকেটের চরিত্রকে ‘রহস্যময়ী’ উল্লেখ করে জানান, এখানে কী হতে যাচ্ছে অনুমান করা যাচ্ছে না!

আগামীকাল বুধবার (৬ ডিসেম্বর) মিরপুরে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত এই সিরিজের প্রথমটিতে জিতে এগিয়ে আছে বাংলাদেশ। এবার পালা সিরিজ জয়ের। 

সিলেটে ২০ উইকেটের মধ্যে ১৮ উইকেটই নিয়েছেন ৩ স্পিনার। তার মধ্যে তাইজুল ইসলাম একাই নেন ১০টি! তবে বাংলাদেশ কোচ একটা সতর্কবাণী দিয়ে রেখেছেন, মিরপুরের পিচ কেমন আঁচরণ করবে তা বোঝা যায় না কয়েক সেশন না গেলে!

তিনি আরও বলেন, ‘মিরপুরে কয়েক সেশন খেলার আগে পিচ সম্পর্কে ধারণা পাওয়া যায় না। এখানে অনেক বেশি খেলা হয়। আমার মনে হয় না মিরপুরের মতো বিশ্বে আর কোনো স্টেডিয়ামে এত খেলা হয়। আমরা অনুমান করতে পারছি না এখানে কী হতে যাচ্ছে। আমরা চেষ্টা করবো, বেশি কিছু পরিবর্তন না নিয়েই মাঠে নামতে।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর