৬ ডিসেম্বর, ২০২৩ ১৬:৩২

তামিমের নতুন অধ্যায়

অনলাইন ডেস্ক

তামিমের নতুন অধ্যায়

আন্তর্জাতিক ক্যারিয়ারে শেষ বেলায় এসে নতুন এক অধ্যয়ের সূচনা করলেন তামিম ইকবাল। এবার তিনি প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে ধারাভাষ্য দিলেন। 

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ-নিউ জিল্যান্ড টেস্টের প্রথম দিনের দ্বিতীয় সেশনে দুই দফায় তাকে ধারাভাষ্য দিতে দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে আগের দিনই তামিম জানিয়ে রেখেছিলেন ধারাভাষ্য দেওয়ার কথা। বুধবার দুপুর ১২টা ৪০ মিনিট থেকে ১টা ১০ মিনিট পর্যন্ত প্রথম দফায় ধারাভাষ্য দেন তিনি। এই সময় তার সাথে ছিলেন আতহার আলি খান।

অবশ্য ২০২২ সালে বিপিএলে মাইক্রোফোন হাতে নিয়েছিলেন তামিম। তবে আন্তর্জাতিক ম্যাচে এবারই প্রথম। দ্বিতীয় দফায় দুপুর ১টা ৪০টা থেকে ২টা ১০ মিনিট পর্যন্ত তামিম ধারাভাষ্য দেন। তার সাথে নিউ জিল্যান্ডের গ্রান্ট এলিয়ট। 

ধারাভাষ্য শেষে ফেসবুকে তামিম লিখেছেন, ‘এই মাঠে তো অসংখ্যবারই এসেছি, তবে এবারের আসা অন্যরকম। অভিষেকের রোমাঞ্চের ছোঁয়া পেলাম যেন নতুন করে।
আগে খানিকটা ধারাভাষ্য দিয়েছি বিপিএলে। তবে আন্তর্জাতিক ম্যাচ, বিশেষ করে টেস্ট ম্যাচে ধারাভাষ্যের ব্যাপারটিই তো আলাদা। শুরুর দিনটি দারুণ উপভোগ করেছি। আমার সহ-ধারাভাষ্যকার যারা ছিলেন, প্রডিউসার ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা আমার উপস্থিতিকে আনন্দময় করে তোলার জন্য। আশা করি, খুব দ্রুতই মাইক্রোফোন হাতে আবার দেখতে পাবেন আমাকে।’

 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর