২৩ ডিসেম্বর, ২০২৩ ০১:৩১

আঙুলের চোটে দক্ষিণ আফ্রিকা সফর শেষ রুতুরাজের

অনলাইন ডেস্ক

আঙুলের চোটে দক্ষিণ আফ্রিকা সফর শেষ রুতুরাজের

রুতুরাজ গায়কোয়াড়

জরুরি পারিবারিক প্রয়োজনে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরছেন ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। আঙুলের চোটে দুই ম‍্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন ওপেনার ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড়।

ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআইয়ের সূত্রের বরাত দিয়ে ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ-এর শুক্রবারের (২২ ডিসেম্বর) প্রতিবেদনে বলা হয়, ওয়ানডে সিরিজে পাওয়া আঙুলের চোট থেকে এখনও সেরে উঠতে পারেননি রুতুরাজ। ২৬ বছর বয়সী এই ক্রিকেটারকে দল থেকে ছেড়ে দিয়েছে ভারতের টিম ম্যানেজমেন্ট।

টেস্ট সিরিজে খেলার জন্য কদিন আগে দক্ষিণ আফ্রিকা উড়াল দেন কোহলি। কিন্তু জরুরি পারিবারিক প্রয়োজনে দেশে ফিরে আসতে হচ্ছে তাকে। নির্দিষ্ট কারণ যদিও জানা যায়নি। তবে বিসিসিআইয়ের সূত্র বলেছে, প্রথম টেস্টের আগেই জোহান্সবার্গে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। সেঞ্চুরিয়নে আগামী মঙ্গলবার শুরু হবে প্রথম টেস্ট।

প্রিটোরিয়ায় ভারতের নিজেদের মধ্যে চলমান তিন দিনের প্রস্তুতি ম্যাচে না খেলতে টিম ম্যানেজমেন্ট ও বিসিসিআইয়ের কাছ থেকে অনুমতি নিয়ে তিন দিন আগে মুম্বাই ছাড়েন কোহলি। শুক্রবার তিনি দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে। দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পাওয়া রুতুরাজের শনিবারের মধ্যে দেশে ফেরার কথা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর