৩০ ডিসেম্বর, ২০২৩ ১০:১৭

আমরাও একসময় থাকব না এটাই স্বাভাবিক: হৃদয়

অনলাইন ডেস্ক

আমরাও একসময় থাকব না এটাই স্বাভাবিক: হৃদয়

তাওহীদ হৃদয় (ফাইল ছবি)

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন নাজমুল হোসেন শান্ত। মোটাদাগে সফরটা বেশ ভালোই কাটছে টাইগারদের। প্রথমবারের মতো নিউজিল্যান্ডের মাঠে তাদেরকে ওয়ানডে এবং টি-টোয়েন্টি হারানোর স্বাদ পেয়েছে শান্তর দল। গতকাল দ্বিতীয় টি-টোয়েন্টি বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর নিশ্চিত হয়েছে শর্টার ভার্সনের ক্রিকেটে সিরিজ অন্তত হারতে হচ্ছে না চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যদের। 

বছরের শেষ দিনে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে দুই দল। জয় দিয়ে বছর শেষ করতে চায় দুইদলই। আর এই ম্যাচ জিতলেই ইতিহাস গড়ে দেশে ফিরতে পারবে বাংলাদেশ টিম। 

ম্যাচের আগের দিন আজ শনিবার গণমাধ্যমের মুখোমুখি হন তাওহীদ হৃদয়। গণমাধ্যমের সামনে তিনি জানান টি-টোয়েন্টি দুই-তিনজনের খেলা। 

এক প্রশ্নের উত্তরে হৃদয় বলছিলেন, 'খেলোয়াড়রা যখন মাঠে নামি তখন জেতার জন্যই মাঠে নামি। কে আছে কে নেই এত কিছু আমরা দেখি না। টি-টোয়েন্টি খেলা দুই তিনজনের খেলা। যদি আমাদের দুই তিন জন ব্যাটসম্যান ভালো শুরু করে দেয় তাহলে ভালো রেজাল্টই হবে।'

সিনিয়র ক্রিকেটাররা এই সিরিজে নেই। তাদের ছাড়া এই দল চ্যালেঞ্জ নিতে প্রস্তুত কি না এমন প্রশ্নে তিনি বলেন, 'প্রথমত আপনি আমাদের যে বড়ভাইরা ছিলেন, তারা আমাদের দেশের জন্য অনেক অবদান রেখেছে। সবকিছু ঠিক থাকলে তাদের ভেতরেও কয়েকজন এখানে খেলত। তাদের ব্যাপারে আমি কিছু বলব না....এখন এমন একটা জায়গা সবাই তো সবসময় থাকবে না হয়তোবা আমরা আছি আমরাও একসময় থাকব না এটাই স্বাভাবিক।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর