১ জানুয়ারি, ২০২৪ ০৯:৪০

মেসিদের লিগে লরিস

অনলাইন ডেস্ক

মেসিদের লিগে লরিস

উগো লরিস (ফাইল ছবি)

টটেনহামের সঙ্গে দীর্ঘ ১১ বছরের বন্ধন ছিন্ন করলেন ফরাসি গোলরক্ষক উগো লরিস। তার নতুন ঠিকানা মেজর লিগ সকারের ক্লাব লস অ্যাঞ্জেলেস ফুটবল ক্লাব।

স্পার্সদের জার্সিতে সবমিলিয়ে ৪৪৭টি ম্যাচ খেলেছেন লরিস। প্রিমিয়ার লিগে মোট ৩৬১ ম্যাচ খেলে ১২৭ ম্যাচে ক্লিনশিট পেয়েছেন তিনি। ক্লাবের কিংবদন্তিতুল্য গোলরক্ষক হ্যারি রেডন্যাপ বিদায় নেওয়ার পর টটেনহামের পোস্টের নিচে সবচেয়ে বড় ভরসা ছিলেন তিনি। সাবেক কোচ মাউরিসিও পচেত্তিনোর অধীনে যে দলটি চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলেছিল, সেই দলের সদস্য ছিলেন লরিস।

পুরনো ক্লাবের প্রতি লরিসের ভালোবাসায় অবশ্য ভাঁটা পড়েনি। যাওয়ার আগে এক ভিডিওবার্তায় সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, 'সেই শুরুর দিন থেকে আপনারা আমাকে যেভাবে সমর্থন দিয়েছেন, সে জন্য ধন্যবাদ। আপনাদের একজন হতে পারা এবং অধিনায়ক হওয়া দারুণ সম্মানের ব্যাপার ছিল। একটা অধ্যায়ের সমাপ্তি হলো। তবে আপনারা আমার হৃদয়ে থাকবেন। আমার ও আমার পরিবারের জন্য স্পার্স বিশেষ জায়গায় থাকবে। দারুণ সব স্মৃতির জন্য আপনাদের ধন্যবাদ। সবাই ভালো থাকবেন।'

টটেনহামের পক্ষ থেকে লরিসকে বিদায় দেওয়ার জন্য বিশেষ প্রস্তুতি নেওয়া হচ্ছে। ঘরের মাঠে বোর্নমাউথের বিপক্ষে ম্যাচের বিরতিতে তাকে বিদায় জানাবে ক্লাবটি।  

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর