শিরোনাম
৪ জানুয়ারি, ২০২৪ ১২:৪৩

ওয়ার্নারের অভাব পূরণ করবে কে?

অনলাইন ডেস্ক

ওয়ার্নারের অভাব পূরণ করবে কে?

অস্ট্রেলিয়ার সফল ওপেনার ডেভিড ওয়ার্নার পাকিস্তানের বিপক্ষে চলমান সিডনি টেস্ট দিয়েই লাল বলের ক্যারিয়ারের ইতি টানবেন। ফলে তার পরিবর্তে কে ওপেনিংয়ের দায়িত্ব নেবেন, তা নিয়ে শুরু হয়েছে নানা প্রশ্ন। তবে ওয়ার্নারদের অভাব পূরণের জন্য ক্যামেরন গ্রিনকে বেছে নিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি অলরাউন্ডার শেন ওয়াটসন।

ক্রিকইনফোর এক সাক্ষাৎকারে ওয়াটসন বলেন, এই মুহূর্তে ওয়ার্নারের অভাব পূরণ করতে পারে কেবল গ্রিন। আমার মনে হয় তার (গ্রিন) সেই যোগ্যতা রয়েছে। সে জানে তাকে কী করতে হবে। তবে তাকে বোলিংটাও নিশ্চিত করতে হবে। যেমন আমি আমার ক্যারিয়ারের শুরুর দিকে করেছিলাম। আমার বিশ্বাস সে এটা করতে পারবে।

গত নভেম্বরে ওয়ার্নারের বদলি হিসেবে গ্রিনকে দিয়ে ওপেন করার প্রস্তাব দিয়েছিলেন কোচ ও নির্বাচক অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তাদের সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন ওয়াটসন। পরামর্শ দিয়েছিলেন মার্নাস লাবুশেনেকে ওপনার হিসেবে খেলানোর। আর গ্রিনকে মিডিল অর্ডারে খেলাতে বলেছিলেন এই অজি কিংবদন্তি।

তবে ওপেনিংয়ে সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে যোগ্য হিসেবে প্রমাণ করেছেন উসমান খাজা। তাই লাবুশেনে তিন নম্বরে জায়গা পেয়েছে। অন্যদিকে মাঝের দিকে ট্রাভিস হেড এবং মিচেল মার্শ প্রতিষ্ঠিত হওয়ায়, এখন গ্রিনের জন্য একমাত্র সমাধান ওপেন করা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর