শিরোনাম
৫ জানুয়ারি, ২০২৪ ১৪:০৩

বিগ ব্যাশ থেকেও বিদায় নিচ্ছেন ফিঞ্চ

অনলাইন ডেস্ক

বিগ ব্যাশ থেকেও বিদায় নিচ্ছেন ফিঞ্চ

মেলবোর্ন রেনেগেডসের হয়ে চলতি মৌসুম শেষে বিগ ব্যাশ থেকে অবসরে যাবেন বলে ঘোষণা দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এক সাক্ষাৎকারে ফিঞ্চ নিজের অবসরের কথাটি জানান। তবে ১৩ জানুয়ারি মেলবোর্ন স্টার্সের বিপক্ষে ম্যাচটি খেলবেন ডানহাতি এই ওপেনার।

বিগ ব্যাশের চলতি মৌসুমে শুরু থেকেই খেলছেন ফিঞ্চ। আগামী বিগ ব্যাশ পর্যন্ত রেনেগেডসের সঙ্গে চুক্তি ছিল তার। তবে এই মৌসুম শেষেই অবসর নিবেন বলে জানিয়েছেন ফিঞ্চ। ২০২২ সালে জাতীয় দল থেকে অবসর নেন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক।

সাক্ষাৎকারে ফিঞ্চ বলেন, 'সেখানে আসলেই কিছু নিচে যাওয়ার এবং দারুণভাবে উপরে ওঠার ব্যাপার ছিল। আর আমি এই জার্নির পুরোটাই ভালোবেসেছি। বিবিএল টাইটেল জেতার সাথে কোনো কিছুর তুলনা হয় না। সেই মুহুর্তটা আমার কাছে খুবই স্পেশাল এবং যেটা আমি সবসময় মনে রাখব। একটি ক্লাবের হয়ে খেলে আমি ক্যারিয়ার শেষ করছি, এতে গর্বিত বোধ করি।'

অস্ট্রেলিয়ার এই আগ্রাসী ওপেনার বিগ ব্যাশের দ্বিতীয় আসর থেকে টানা খেলে আসছেন। এখন পর্যন্ত মোট ৭৯ ম্যাচে রেনেগেডসের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন তিনি। যেখানে বিবিএলের অষ্টম আসরে শিরোপা জয়ের সাক্ষীও হয়েছিলেন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার হয়ে ১৪৪টি ওয়ানডে এবং ১০৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ফিঞ্চ। ১৩১টি ম্যাচে অস্ট্রেলিয়ার অধিনায়কের দায়িত্ব পালন করেছেন তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর