১৯ জানুয়ারি, ২০২৪ ১৪:০৫

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল কেমন হবে?

অনলাইন ডেস্ক

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল কেমন হবে?

ফাইল ছবি

ঘরের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের শিরোপার দ্বারপ্রান্তে গিয়েও হাতছাড়া হয়েছে ভারতের। আহমেদাবাদের সেই ক্ষত ভুলে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ফের প্রস্তুত হচ্ছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। জানিয়ে দিলেন দেশের জন্য ফের বিশ্বকাপ জেতার চেষ্টা করবেন তারা।

আর সেই স্বপ্নপূরণের ক্ষেত্রে তার সৈনিক কারা হবেন, তা নিয়েও মুখ খুললেন টিম ইন্ডিয়া কাপ্তান। কারও নাম না জানালেও রোহিত জানিয়ে দিলেন ৮ থেকে ১০ জন খেলোয়াড়ের বিশ্বকাপের প্লেনে উঠা চূড়ান্ত, সেটা তার মাথার কম্পিউটারে ঠিক করা আছে।

ভারত-আফগানিস্তানের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের পর বিশ্বকাপ পরিকল্পনা নিয়ে মুখ খোলেন রোহিত। সম্প্রচারকারী সংস্থাকে ভারতীয় অধিনায়ক বলেন, ‘আমরা যখন ৫০ ওভারের বিশ্বকাপ খেলছিলাম, তখন আমরা অনেককে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছিলাম। কিন্তু যখন মূল দল ঘোষণা করা হয়েছিল, সেখান থেকে কয়েকজনকে বাদ দিতেই হয়েছিল। ওদের কাছে এটা হতাশাজনক। কিন্তু দলের কাছে যাতে স্পষ্ট ধারণা থাকে, সেটা নিশ্চিত করা আমাদের কাজ।

ভারতীয় অধিনায়ক আরও বলেন, ‘আমাদের যে ২৫-৩০ জন খেলোয়াড়ের একটা দল আছে, তাদের প্রত্যেক জানে যে তাদের থেকে আমরা কী চাই। টি-টোয়েন্টি বিশ্বকাপের (ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা মিলিয়ে বিশ্বকাপ হবে ২০২৪ সালের জুনে) জন্য আমরা এখনও দল চূড়ান্ত করিনি। তবে হ্যাঁ, আপনার মাথায় থাকে যে কোন আট থেকে ১০ জন খেলবে।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর