২৬ জানুয়ারি, ২০২৪ ১৯:২৩

টস জিতে মাশরাফিকে নিয়েই ফিল্ডিংয়ে সিলেট

অনলাইন ডেস্ক

টস জিতে মাশরাফিকে নিয়েই ফিল্ডিংয়ে সিলেট

বিপিএলে দশম ম্যাচে টস জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা

বিপিএলে দশম ম্যাচে টস জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

গত কয়েকদিন ধরেই ‘আনফিট’ অবস্থায় মাশরাফি বিন মুর্তজার বিপিএল খেলা নিয়ে আলোচনা চলছিল। তিনি দলে থাকবেন কি না, সেদিকে নজর ছিল ক্রিকেট ভক্তদের। তবে যথারীতি কুমিল্লার বিপক্ষে আজকের খেলায় টস দিতে এলেন তিনি। 

এবারের আসরে দুই ম্যাচের দুটিতেই হেরেছে সিলেট। অপরদিকে হারে আসর শুরু করলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছে কুমিল্লা। জয়ের জন্য তাই আজ দুই দলই মরিয়া হয়ে থাকবে। 

নিজেদের একাদশে তিন পরিবর্তন এনেছে সিলেট।

গত ম্যাচে দারুণ পারফর্ম করা দুশান হেমন্থের বদলে নেওয়া হয়েছে সামিত প্যাটেলকে। এছাড়া বেনি হাওয়েলের বদলে খেলবেন রায়ান বার্ল আর নাজমুল ইসলাম অপুর জায়গায় খেলবেন রেজাউর রহমান রাজা। অপরদিকে অপরিবর্তিত রয়েছে কুমিল্লার একাদশ। 

সিলেট স্ট্রাইকার্স একাদশ: নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), রায়ান বার্ল, জাকির হাসান, সামিত প্যাটেল, ইয়াসির আলী, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), বেন কাটিং, তানজিম হাসান সাকিব, রেজাউর রহমান রাজা ও রিচার্ড এনগারাবা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: লিটন দাস (অধিনায়ক/উইকেটরক্ষক), ইমরুল কায়েস, তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, মোহাম্মদ রিজওয়ান, তানভীর ইসলাম, রস্টন চেজ, মোস্তাফিজুর রহমান, ম্যাথু ফর্দ, খুশদিল শাহ ও আলিস ইসলাম।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর