৩১ জানুয়ারি, ২০২৪ ১৪:৪৩

সিলেটের নতুন অধিনায়ক কে?

অনলাইন ডেস্ক

সিলেটের নতুন অধিনায়ক কে?

এবারের বিপিএল মঞ্চে কঠিন সময় পার করছে মাশরাফি বিন মর্তুজার দল সিলেট স্ট্রাইকার্স। টানা পাঁচ ম্যাচ হেরে টুর্নামেন্টে নড়বড়ে অবস্থায় রয়েছে তার দল। একের পর এক হারার পরও মাশরাফির ইনজুরি নিয়ে খেলার কারণে চলছিল নানা আলোচনা-সমালোচনা। এর মাঝেই চলমান বিপিএল থেকে বিরতিতে গেলেন মাশরাফি। কেননা জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় এবার ক্রিকেট মাঠের বাইরেও দায়িত্ব বেড়েছে তার। যে কারণে এবারের আসর থেকে বিরতি নিয়েছেন মাশরাফি। আজ বুধবার এক বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি জানিয়েছে সিলেট কর্তৃপক্ষ।

তবে মাশরাফির না থাকায় নতুন করে সিলেটের নেতৃত্বে কে? এমন প্রশ্নের জন্য অবশ্য সিলেট ফ্র্যাঞ্চাইজি অপেক্ষায় রাখেনি বেশিক্ষণ। জানিয়েছেন নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ মিঠুন। এবারের আসরে তিনি ছিলেন সহ অধিনায়কের দায়িত্বে। ট্রফি উন্মোচনের দিনেও তিনিই ছিলেন সিলেটের প্রতিনিধি হয়ে। 

তবে পুরো আসরের জন্যই মাশরাফিকে ছাড়তে হচ্ছে না সিলেটের। দলটির প্রত্যাশা নিজের রাজনৈতিক ক্যারিয়ারের পর সুযোগ পেলে আবারও দলের সঙ্গে যুক্ত হবেন তিনি। বিজ্ঞপ্তিতে দলের পক্ষ থেকে মাশরাফির এতদিনের নেতৃত্বের জন্য ধন্যবাদ বার্তাও দেওয়া হয়েছে।  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর