১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১৪:৪৭

টিম বাসে মদপান করে হায়দরাবাদ নারী ক্রিকেট দলের কোচ বরখাস্ত

অনলাইন ডেস্ক

টিম বাসে মদপান করে হায়দরাবাদ নারী ক্রিকেট দলের কোচ বরখাস্ত

ভাইরাল ভিডিও থেকে নেওয়া ছবি

ক্রিকেটারদের উপস্থিতিতেই টিম বাসে মদপান করলেন হায়দরাবাদ নারী ক্রিকেট দলের হেড কোচ বিদ্যুৎ জয়সিমহা।

এ ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে হেছে। সঙ্গে সঙ্গে পদক্ষেপ নিয়েছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। তাদের তরফে তৎক্ষণাৎ কোচ বিদ্যুৎ জয়সিমহাকে বরখাস্ত করা হয়েছে।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সদস্য ভানকা প্রতাপ জানিয়েছেন, এ ঘটনা বা অভিযোগ বিদ্যুতের বিরুদ্ধে প্রথম নয়। এর আগেও এমন অভিযোগ উঠেছিল। সেই সময়ে সতর্কও করা হয়েছিল তাকে। তবে এবার ঘটনা চরম পর্যায়ে চলে গেছে। ফলে হস্তক্ষেপ করতে বাধ্য হয় ক্রিকেট অ্যাসোসিয়েশন।

বিদ্যুৎ জয়সিমহার টিম বাসে মদপানের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে। বিভিন্ন টিভি চ্যানেলেও দেখানো হয় ভিডিও। এরপরেই কড়া সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। তাকে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় ক্রিকেট অ্যাসোসিয়েশন।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট জগন মোহন রাও জানিয়েছেন, অত্যন্ত গুরুতর এই ঘটনা। আমি পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছি। তদন্ত শেষ হয়ে যাওয়ার পর সেই রিপোর্ট দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে। তবে অন্তর্বর্তীকালীন একটা সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সময়ে তাকে বরখাস্ত করা হয়েছে। আমি এই সময়ে বিদ্যুৎ জয়সীমাকে নির্দেশ দিচ্ছি যাতে করে তিনি হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কোনো ধরনের ক্রিকেট সম্পর্কীয় কাজকর্মের সঙ্গে যুক্ত না থাকেন।’

এই সিদ্ধান্তের প্রতিবাদ করা হয়েছে বিদ্যুতের তরফ থেকে। তিনি দাবি করেছেন, তার সঙ্গে কথা না বলেই সিদ্ধান্তে নেওয়া হয়েছে। তার অভিযোগ, নেহাতই অভিযোগের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর