২৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১১:২৮

হৃদয়ের সঙ্গে জুটিকে ‌‘জীবনের সেরা’ বললেন লিটন

অনলাইন ডেস্ক

হৃদয়ের সঙ্গে জুটিকে ‌‘জীবনের সেরা’ বললেন লিটন

লিটন দাস

১৮৫ রানের বিশাল লক্ষ্য তাড়ায় বিশেষ কিছু করার দরকার ছিল। আর বড় একটি জুটি গড়ার মাধ্যমে সেটি করতেও পেরেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গতকাল লিটন দাস ও তাওহিদ হৃদয়ের ব্যাট থেকে এসেছে ৮৯ বলে ১৪৩ রানের অবিশ্বাস্য জুটি।

হৃদয় ৪৩ বলে ৬৪ রান করে আউট হলেও লিটনের ব্যাট থেকে এসেছে ৫৭ বলে ৮৩ রান। আর এতেই ৬ উইকেটের ব্যবধানে হেরেছে রংপুর রাইডার্স।

ম্যাচসেরার পুরস্কারটা লিটনের হাতে উঠলেও রান তাড়ার কৃতিত্বটা তিনি হৃদয়কে দিয়েছেন। শুধু তাই নয়, তাদের এই জুটিকে ক্যারিয়ারের সেরা আখ্যাও দিয়েছেন লিটন।

সংবাদ সম্মেলনে এসে তিনি বলেন, ‘আমার জীবনে তো সেরা…এমন কখনো হয়নি যে এত ভালো পার্টনারসহ ব্যাটিং করেছি। যেভাবে সে ব্যাটিং করেছে, সেটা অসাধারণ। নন-স্ট্রাইক থেকে দেখতে ভালো লাগছিল। তার থেকে বড় জিনিস, একজন পার্টনারের কাজ হচ্ছে আরেক পার্টনারকে রিলিফ করে দেওয়া। আমার মনে হয় সে আমাকে পুরো রিলিফ করে দিয়েছে খেলাটা বড় করার জন্য।’

বিদেশি তারকাদের ভিড়ে দুজন দেশি ব্যাটারে ভর করে জয়ে কি বেশি স্বস্তি? এমন প্রশ্নে লিটন বলেন, ‘হ্যাঁ অবশ্যই। সাধারণত আমরা টি-টোয়েন্টিতে বড় বড় রান তাড়া করি না। সেদিক থেকে অন্যতম সেরা বলতে পারেন। দুজনই বাংলাদেশি। দুজনই জাতীয় দলের খেলোয়াড়। আশা করি যে আমরা এটা ধারাবাহিকভাবে করতে পারি।’

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর