৭ মার্চ, ২০২৪ ১১:১৫

'ঘরে ফিরলাম', হার্দিকের মন্তব্যে ক্ষুব্ধ মুম্বাইয়ের সমর্থকরা

অনলাইন ডেস্ক

'ঘরে ফিরলাম', হার্দিকের মন্তব্যে ক্ষুব্ধ মুম্বাইয়ের সমর্থকরা

ফাইল ছবি

রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পাণ্ডিয়ার হাতে নেতৃত্ব তুলে দেওয়ার পর থেকেই মুম্বাই ইন্ডিয়ান্স দলের মধ্যেই ক্ষোভ জমতে শুরু হয়। চটে যায় সমর্থকরাও। 

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএল অভিযান শুরু করবে মুম্বাই। তার আগে ফ্যানদের রুদ্ধশ্বাস মৌসুম উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিলেন মুম্বাই ইন্ডিয়ান্স দলের নতুন অধিনায়ক। হার্দিক জানান, মুম্বাইয়ে ফিরতে পেরে তার ঘরে ফেরার অনুভূতি হচ্ছে। একইসঙ্গে ফ্যানদের সমর্থন চাইলেন।

 হার্দিক বলেন, "মুম্বাই ইন্ডিয়ান্সে ফেরা মানে যেখান থেকে শুরু করেছিলাম, সেখানেই ফিরে আসা। ফ্যানদের ভালবাসা এবং সমর্থনের জন্য আমি কৃতজ্ঞ। এটা আমার কাছে আশীর্বাদ, যা কথায় বোঝানো যাবে না। ছোটবেলায় বরোদা থেকে যাত্রা শুরু করেছিলাম। সেখান থেকে মুম্বাইয়ে এসে আমি অনেক কিছু শিখেছি। ক্রিকেটার হিসেবে আমি সমৃদ্ধ হয়েছি। এই শহরের ভালবাসা এবং শিক্ষা আমার কাছে অমূল্য।" 

তিনি আরও বলেন, "আজ আমি যেখানে আছি, মুম্বাই আমাকে সেই জায়গায় যেতে সাহায্য করেছে। সবসময় উন্নতি করার চ্যালেঞ্জ থাকে মুম্বাইয়ে। এবার দুই বছর পর আমি ঘরে ফিরেছি। ফ্যানদের থেকে সমর্থন চাইব। সমর্থকদের উপভোগ্য মৌসুম উপহার দেওয়ার প্রতিজ্ঞা করছি। এই যাত্রা আমরা সবাই উপভোগ করব।" 

সমর্থকরা অবশ্য হার্দিকের এই বক্তব্য হজম করতে পারছে না। বিশেষ করে রোহিত শর্মার ফ্যানরা। হার্দিকের প্রাক্তন দলের বিরুদ্ধেই প্রথম ম্যাচ মুম্বাইয়ের। আহমেদাবাদেই ক্ষোভের মুখে পড়তে হতে পারে মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ককে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর