৯ মার্চ, ২০২৪ ০৮:১১

শেষ টি-টোয়েন্টির আগে লঙ্কান শিবিরে ধাক্কা

অনলাইন ডেস্ক

শেষ টি-টোয়েন্টির আগে লঙ্কান শিবিরে ধাক্কা

প্রথম ম্যাচ হেরে গেলেও দ্বিতীয় টি-টোয়েন্টিতে লঙ্কানদের বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিয়েছে টাইগাররা। সে হিসেবে আজ শনিবার শেষ টি-টোয়েন্টিতে নির্ধারিত হবে– কাদের হাতে উঠছে সিরিজের ট্রফি। তবে এই ম্যাচে নামার আগে বড়সড় দুঃসংবাদই পেয়েছে সফরকারীরা। শেষ ম্যাচ থেকে ছিটকে গেছেন লঙ্কান পেসার মাথিশা পাথিরানা।

নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে দেওয়া এক বার্তায় এই তথ্য নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) বোর্ড। তারা জানায়, তৃতীয় টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না মাথিশা পাথিরানা। তিনি বাম পায়ের গ্রেড–ওয়ান হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। দ্বিতীয় টি-টোয়েন্টিতে বোলিংয়ের সময় ওই ইনজুরিতে পড়েছিলেন পাথিরানা।

এর আগে গতকাল শুক্রবার বিকেলে তার ইনজুরি নিয়ে লঙ্কান ম্যানেজার মাহিন্দা হালাঙ্গোদা জানিয়েছিলেন, ‘পাথিরানাকে (পেসার মাথিশা পাথিরানা) স্ক্যান করানোর জন্য পাঠিয়েছি। রিপোর্ট পেলে সে খেলবে কিনা জানা যাবে।’ 

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইনজুরির কারণে নিজের পুরো বোলিং কোটা পূরণ করতে পারেননি তরুণ এই পেসার। ৩.৪ ওভার করেই তিনি মাঠ ছেড়ে যান। যেখানে ২৮ রান খরচায় ২ উইকেট নিয়েছিলেন ২১ বছর বয়সী এই তারকা।

এদিকে, আজকের ম্যাচ দিয়ে টি-টোয়েন্টিতে লঙ্কান দলে ফিরছেন নিয়মিত অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা। আফগানিস্তান সিরিজে আম্পায়ারের বিরুদ্ধে নেতিবাচক মন্তব্য করায় তিনি দুই ম্যাচের নিষেধাজ্ঞায় ছিলেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর