১৪ মার্চ, ২০২৪ ১৫:৫৩

ওয়াটসন কি রেকর্ড বেতনে পাকিস্তানের কোচ হবেন?

অনলাইন ডেস্ক

ওয়াটসন কি রেকর্ড বেতনে পাকিস্তানের কোচ হবেন?

শেন ওয়াটসন (ফাইল ছবি)

ওয়ানডে বিশ্বকাপের পর থেকে পাকিস্তান জাতীয় দলে স্থায়ী কোনো কোচ নেই। তবে এবার রেকর্ড মূল্যে শেন ওয়াটসনকে কোচ হতে প্রস্তাব দেওয়ার কথা জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম!

ক্রিকেট পাকিস্তান ও জিও নিউজের প্রতিবেদন বলছে, বছরে দুই মিলিয়ন মার্কিন ডলার বেতনে সাবেক এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডারকে প্রস্তাব দিয়েছে পিসিবি। মাসের হিসেবে তার বেতন হবে ৪.৬ কোটি পাকিস্তানি রুপি। ওই প্রস্তাবে যদি ওয়াটসন রাজি হন, তিনি হবেন পাকিস্তান ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ বেতনভোগী কোচ। এমনকি তিনি বিশ্বের সবচেয়ে বেশি বেতনভুক্ত কোচও হতে পারেন!

তবে যখন ওয়াটসনের রেকর্ড বেতনের হিসাব মেলানো হচ্ছে, তখন আড়ালে থেকে যাচ্ছে তার ইচ্ছার বিষয়টি। বর্তমানে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কোচের দায়িত্বে থাকা এই অস্ট্রেলিয়ান নাকি পিসিবির প্রস্তাবে এখনও সাড়া দেননি। এমনকি নানা কারণে পাকিস্তানের কোচ হতেও সেভাবে তার আগ্রহ নেই!

জিও নিউজ বলছে, ওয়াটসন সম্ভবত পিসিবির প্রস্তাবে রাজি হবেন না, কারণ তিনি দীর্ঘ সময়ের জন্য অস্ট্রেলিয়ায় পরিবার থেকে দূরে থাকতে চান না। সেক্ষেত্রে পিসিবি মাইক হেসন কিংবা ড্যারেন স্যামির মতো কোচদের প্রতিও ঝুঁকতে পারে। বর্তমানে দুজনই পিএসএলে ভিন্ন দুটি ফ্র্যাঞ্চাইজির দায়িত্বে আছেন। ইসলামাবাদ ইউনাইটেডে শাদাব খানদের প্রধান কোচ হেসন এবং পেশোয়ার জালমিতে বাবর আজমদের সঙ্গে কাজ করছেন সাবেক উইন্ডিজ তারকা অলরাউন্ডার।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর