১৯ মার্চ, ২০২৪ ১৭:১৩

রোহিতের সঙ্গে এখনও কথা হয়নি হার্দিকের!

অনলাইন ডেস্ক

রোহিতের সঙ্গে এখনও কথা হয়নি হার্দিকের!

গুজরাট থেকে অধিনায়ক হয়েই মুম্বাইয়ে এসেছেন হার্দিক পান্ডিয়া। আর তার জন্য জায়গা ছেড়ে দিয়েছেন রোহিত শর্মা।

এদিকে, রোহিতকে বাদ দেওয়ার নেতিবাচক প্রভাবও দেখা গিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। প্রতিনিয়ত কমে আসছিল তাদের অনুসরণকারীর সংখ্যা। রোহিতের প্রভাব মুম্বাইয়ে কতখানি বেশি। তা প্রমাণ হয়ে যায় পুরোদমে। কিন্তু যার জন্য এত কিছু সেই রোহিতের সঙ্গে হার্দিকের সম্পর্ক কেমন? আইপিএল শুরুর চার দিন আগে এনিয়ে মুখ খুললেন হার্দিক।

মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব পাওয়ার রোহিতের সঙ্গে খেলেননি হার্দিক। এমনকি রোহিতের সঙ্গে কথাও বলেননি তিনি। এর একটা ব্যাখ্যা অবশ্য দিয়েছেন তিনি, ‘রোহিতের সঙ্গে কথা বলার তেমন সময় পাইনি। ও আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত ছিল। প্রচুর সফর করতে হয়েছে রোহিতকে। দলে যোগ দিলে অবশ্যই রোহিতের সঙ্গে কথা বলব।’

২০২৩ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে পায়ে চোট পাওয়ার পর থেকে মাঠের বাইরে আছেন সময়ের অন্যতন সেরা এই অলরাউন্ডার। আইপিএল দিয়েই আবার ২২ গজে ফিরবেন তিনি। তার জন্য জায়গা করতে গিয়ে বাদ পরেছেন রোহিত। দু'জনের সম্পর্ক এখন আসলে কেমন, এই নিয়েও আছে প্রশ্ন। তবে হার্দিক আশ্বস্ত করেছেন সবাইকে।

‘রোহিত ভারতীয় দলের অধিনায়ক। ওর কাছ থেকে সব সময় সাহায্য পেয়েছি। মুম্বাই এখনও পর্যন্ত যা কিছু অর্জন করেছে, সবই রোহিতের নেতৃত্বে করেছে। আমি শুধু দলের এই যাত্রাকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নিয়েছি। আমার ক্রিকেটজীবনে প্রায় সবটাই রোহিতের নেতৃত্বে খেলেছি। তাই জানি, রোহিত সব সময় আমার পাশে থাকবে।’ বলছিলেন হার্দিক।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর