২৮ এপ্রিল, ২০২৪ ১৯:৪৭

হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের

অনলাইন ডেস্ক

হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের

ব্যাটিং ব্যর্থতায় পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ভারতের কাছে হেরেছে বাংলাদেশ নারী দল। এতে করে পাঁচ ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে গেল ভারত।

রবিবার বিকেল ৪টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। টস জিতে ব্যাটিংয়ে নেমে ভারত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৫ রান সংগ্রহ করে। জবাবে বাংলাদেশ ৮ উইকেট হারিয়ে ১০১ রান সংগ্রহ করতে সক্ষম হয়।

রান তাড়ায় নেমে সেভাবে সুবিধা করতে পারেনি বাংলাদেশ। ইনিংসের তৃতীয় বলেই এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরত যান দিলারা আক্তার। আরেক ওপেনার মুর্শিদা খাতুনের ব্যাটে আসে ১৮ বলে ১৩ রান।

তার আগেই অবশ্য সাজঘরে ফেরত যান সোবহানা মোস্তারি। ৮ বলে ৬ রান করে তিনি বোল্ড হয়ে যান। ৩ বলে ১ রান করে আউট হন ফাহিমা খাতুন। ৩০ রানে ৪ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা বাংলাদেশ দলের জন্য ছোট জুটিতে ভরসা যোগান স্বর্ণা আক্তার ও নিগার সুলতানা জ্যোতি।

৪২ বলে ৩২ রানের জুটি ভাঙে রাধা যাদবের বলে স্বর্ণা আক্তার ক্যাচ তুলে দিলে। ১৮ বল খেলে কোনো বাউন্ডারি না হাঁকিয়ে ১১ রান করেন তিনি। রান তাড়ার গতির সঙ্গে পাল্লা দিতে না পারলেও হাফ সেঞ্চুরি তুলে নেন অধিনায়ক জ্যোতি। শেষ ওভারে বোল্ড হওয়ার আগে ৪৮ বলে ৫১ রান করেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর