৬ মে, ২০২৪ ০০:৪৩

মুস্তাফিজ-পাথিরানাকে ছাড়াই জিতল চেন্নাই

অনলাইন ডেস্ক

মুস্তাফিজ-পাথিরানাকে ছাড়াই জিতল চেন্নাই

জাতীয় দলের ডাকে মুস্তাফিজুর রহমান ফিরে এসেছেন বাংলাদেশে। এ ছাড়া চোটের কারণে শ্রীলঙ্কায় ফিরে গেছেন মাতিশা পাথিরানাও। তাই ডেথ বোলিংয়ের মূল দুই ভরসা ছাড়াই রবিবার পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস। তবে মুস্তাফিজ ও পাথিরানা ছাড়া জিততে সমস্যা হয়নি চেন্নাইয়ের।

ধর্মশালায় আগে ব্যাট করে চেন্নাই ৯ উইকেটে ১৬৭ রানের পুঁজি পায়। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৩৯ রান করে পাঞ্জাব। এতে ২৮ রানের জয়ে প্লে-অফে ওঠার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে চেন্নাইয়ের। ১১ ম্যাচে ১২ পয়েন্ট তুলে চেন্নাই এখন তিন নম্বরে।

টস হেরে ব্যাট করতে নেমে চেন্নাই তেমন সুবিধা করতে পারেনি। দলের হয়ে সর্বোচ্চ ২৬ বলে ৪৩ রান করেন রবীন্দ্র জাদেজা। এ ছাড়া ডেরিল মিচেলের ব্যাট থেকে আসে ১৯ বলে ৩০ রানের ইনিংস। অধিনায়ক রুতুরাজ ২১ বল মোকাবিলায় করেন ৩২ রান।

বল হাতে পাঞ্জাবের রাহুল চাহার ও হার্শাল প্যাটেল নেন ৩টি করে উইকেট। এ ছাড়া আর্শদীপ সিং নিয়েছেন দুই উইকেট।

জবাবে পাঞ্চাবের প্রভসিমরান সিং ও শশাঙ্ক সিং ছাড়া কেউ দলের চাহিদামতো ব্যাট করতে পারেননি। ২৩ বলে ৩০ রান করেছেন ওপেনার প্রভসিমরান। আর ২০ বলে ২৭ রান করেছেন শশাঙ্ক।

ব্যাট হাতে দলের সর্বোচ্চ রান করা চেন্নাইয়ের অলরাউন্ডার জাদেজা পরে বল হাতেও দারুণ সাফল্য পেয়েছেন। ৪ ওভারে মাত্র ২০ রানে ৩ উইকেট নিয়েছেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর