১৮ মে, ২০২৪ ০৯:০০

পাকিস্তানের বিশ্বকাপ দল ‘চূড়ান্ত’?

অনলাইন ডেস্ক

পাকিস্তানের বিশ্বকাপ দল ‘চূড়ান্ত’?

আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর শুরু হবে। যেখানে প্রতিযোগী ১৯ দেশ স্কোয়াড ঘোষণা করলেও, এখন পর্যন্ত সেই পথে হাঁটেনি পাকিস্তান। ২০০৯ টি-টোয়েন্টির বিশ্বচ্যাম্পিয়নরা দল ঘোষণা করতে আরও দিন পাঁচেক সময় নিতে পারে। তবে এর মাঝেই নাকি তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল চূড়ান্ত হয়ে গেছে, এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। পাকিস্তানের সম্ভাব্য স্কোয়াডও এক প্রতিবেদনে প্রকাশ করেছে সংবাদমাধ্যম জিও নিউজ।

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি বলছে, ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন হারিস রউফ, যদিও তিনি এখনও ইনজুরির পুনর্বাসনে আছেন। তবে পেসার হাসান আলী, অলরাউন্ডার সালমান আলী আগা ও ইরফান খান নেই মূল স্কোয়াডে। এই তিনজনকে ট্রাভেলিং রিজার্ভ হিসেবে যুক্তরাষ্ট্রের বিমান ধরতে হতে পারে!

বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তানের বিশ্বকাপ দলে পাঁচ পেসার ও চারজন অলরাউন্ডার থাকতে পারেন। আইরিশদের বিপক্ষে দারুণ ফর্ম দেখানো শাহিন আফ্রিদির সঙ্গে অবসর ভেঙে ফেরা মোহাম্মদ আমির ও নাসিম শাহের থাকাটা নিশ্চিত। এ ছাড়া অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানসহ তিনজন উইকেটরক্ষক, দুজন জেনুইন ব্যাটসম্যান এবং একজন বিশেষজ্ঞ স্পিনার আছেন সম্ভাব্য স্কোয়াডে।

পাকিস্তানের সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান, উসমান খান, আজম খান, ইমাদ ওয়াসিম, শাদাব খান, সাইম আইয়ুব, ইফতিখার আহমেদ, আবরার আহমেদ, শাহিন আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, আব্বাস আফ্রিদি ও হারিস রউফ।

রিজার্ভ : সালমান আলী আগা, হাসান আলী ও ইরফান খান

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর